শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

বেতাগীতে পুলিশের সামনেই হাতকড়াসহ পালিয়েছে চুরির মামলার আসামি

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ৫৯০০ বার পঠিত

সোমবার দুপুরে উপজেলার হোসনাবাদ এলাকা থেকে গ্রেপ্তারের পর হাতকড়াসহ পালিয়ে যান তিনি। পলাতক আসামির হাবিবকে ধরতে সাঁড়াশি অভিযানে নেমেছে পুলিশ।

পুলিশ কর্মকর্তা ও স্থানীয়রা জানান, কয়েক দিন আগে উপজেলার সোনার বাংলা বাজারে একটি মুদি দোকানে চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনায় হাবিব বিশ্বাসের সম্পৃক্ততার প্রাথমিক সত্যতা পায় পুলিশ। এরপর সোমবার দুপুরে এসআই শহিদুল ইসলাম কনস্টেবল সোহলকে নিয়ে হাবিব বিশ্বাসের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করেন। এ সময় তাঁকে থানায় নিয়ে আসার সময় হাবিব হাতকড়াসহ দৌড়ে ধানখেতের মধ্য দিয়ে পালিয়ে যান। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাঁর কোনো সন্ধান মেলেনি। তবে একপর্যায়ে হাতকড়াটি ধানখেত থেকে উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন।

আনোয়ার হোসেন বলেন, ‘চুরি মামলার সন্দিহান আসামি হাবিবকে গ্রেপ্তার করে নিয়ে আসার সময় সে হাতকড়াসহ পালিয়ে যায়। আমরা তাকে খুঁজে না পেলেও হাতকড়া উদ্ধার করি। পলাতক ওই আসামিকে গ্রেপ্তারে সাঁড়াশি অভিযান চালানো হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..