বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

নিখোঁজ নজরুলের সন্ধানের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে পরিবারের স্মারকলিপি

আরিফুর রহমান সুজন (বিশেষ প্রতিনিধি):
  • আপলোডের সময় : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৫৮১৯ বার পঠিত
অতিরিক্ত আইজিপি মাজাহারুল ইসলামের ব্যাংকার ভগ্নিপতি অগ্রণী ব্যাংকের ঢাকা বি-ওয়াপদা শাখার সিনিয়র কর্মকর্তা মো: নজরুল ইসলাম (৫৭) ।
নিখোঁজ নজরুল বরগুনার বেতাগী পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসিন্দা।
রোববার (৮ জানুয়ারি) দুপুর ৩ টায় তাঁর কার্যালয় পরিবারের পক্ষে নজরুল ইসলামের দুই বোন মঞ্জু আক্তার ও কামরুন নাহার এ স্মারক লিপি প্রদান করে বেতাগী উপজেলা নির্বাহী অফিসার (ইওএনও)‘র মাধ্যমে।
এ সময় সুশাসনের জন্য নাগরিক (সুজন)‘র সভাপতি সাইদুল ইসলাম মন্টু ও নিখোঁজ নজরুলের চাচাতো ভাই মো: সেলিম সিকদার উপস্থিত ছিলেন। এর আগেও গত বছর বেতাগী ইওএনও‘র মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের নিকট নিকট স্মারক লিপি প্রদান করা হয়। গত বছরের ৭ জানুয়ারি রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ার বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরেননি। এ ঘটনায় নিখোঁজের স্ত্রী রুবিনা নজরুল যাত্রাবাড়ি থানায় একটি মামলা দয়ের করে (যার নং-১৩৪,ধারা-৩৬৫/৩৪)। এর আগে উত্তরখান থানায় একটি জিডি করেছেন (জিডি নং-৪৬৮, তারিখ: ০৯-০১-২০২২)। মামলাটি ইতোমধ্যে ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। কিন্ত রোববার (৮ জানুয়ারি) এ রির্পোট লেখা পর্যন্ত তার কোনো সন্ধান মিলেনি।
স্মারক লিপি প্রদানকালে বোন মঞ্জু আক্তার বলেন, ‘ গোয়েন্দা পুলিশ কে সবতথ্য, বোন হিসাবে ডিএনএ পরীক্ষা এবং গত বছরেও স্মারক লিপি দিয়ে ছিলাম, কিন্ত ভাইয়ের আজও কোন সন্ধান পাইনি। তিনি বেঁচে আছেন না মরে গেছেন। আমাদের পরিবার এখন চরম উদ্বেগ ও উৎকন্ঠার মধ্য দিয়ে দিন কাটাচ্ছি।
মা-বাবা না থাকায় আমাদের একমাত্র অভিভাবককে হারিয়ে এখন দিশেহারা হয়ে পড়েছি। নিখোঁজের পর থেকে কাঁদতে কাঁদতে তার সন্তানরাও বাকরুদ্ধ হয়ে গেছে।’
বোন কামরুন নাহার বলেন, জানিনা তিনি এখন কোথায়, কি অবস্থায় রয়েছেন এবং কোন অদৃশ্য শক্তির কারণে কিংবা ইঙ্গিতে তিনি এখনো নিখোঁজ রয়েছেন। স্বরাষ্ট্র মন্ত্রীর মাধ্যমে তাঁর সন্ধান চাই।
বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীন জানান, নিখোঁজ ব্যাংকার নজরুল ইসলামের সন্ধান চেয়ে তাঁর মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রী মহোদয়ের কাছে ব্যাংকারের দুইবোন ও স্থানীয়রা দুপুরে আমার কার্যালয় উপস্থিত হয়ে একটি স্মারক লিপি পৌছেদেয়। প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য স্বরাষ্ট্র মন্ত্রী মহোদয়ের কাছে এটি দ্রুত পাঠানোর ব্যবস্থা করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..