বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

বেতাগীর সরিষামুরিতে গলায় ফাঁস দেয়া গৃহবধূর লাশ উদ্ধার

আরিফুর রহমান সুজন (বিশেষ প্রতিনিধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৮৫ বার পঠিত

বরগুনার বেতাগীতে গলায় ফাঁস দেয়া গৃহরধু বিথী আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধাকৃত লাশ ময়না তদন্তের জন্য জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্বামীর সাথে অভিমান করে স্ত্রী আত্মহত্যা করেছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারী) সকালে বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের গাবতলি গ্রামের মাসুদ খানের সাথে তার স্ত্রী বিথী আক্তারের (২৫) কথা কাটাকাটি হয়। সকাল ১১টায় বিথী অভিমান করে ঘরের দোতলায় উঠে আড়ার সাথে ফাঁস দেয়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়না তদন্তের জন্য বরগুনার সদর থানা পুলিশ জেলা হাসপাতালে প্রেরণ করেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি জানার সাথে সাথেই আমরা সেখানে পুলিশ পাঠিয়েছি। বরগুনা সদর থানার পুলিশ লাশ ময়না তদন্তের করাচ্ছেন। কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..