শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

এমপি সালাম মূর্শেদীর প্রচেষ্টায় সড়ক উন্নয়নে ৩৮ কোটি টাকা অনুমোদন

মোঃ নিজাম উদ্দিন (স্বাধীন)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৯১ বার পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাস করে। স্বাধীনতার পরে দক্ষিণ অঞ্চলে যা উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ সরকার আমলেই হয়েছে। আওয়ামী লীগ রাজনীতি করে জনগণের জন্য ও দেশের উন্নয়নের জন্য ।

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদীর ঐকান্তিক প্রচেষ্টায় খুলনা (রূপসা) শ্রীফলতলা-তেরখাদা সড়ক (জেড ৭০৪১) ও শ্রীফলতলা-সেনের বাজার (জেড৭০৪২) সড়কের প্রশস্ত করণ কাজ ১.৮০ কিলোমিটার সড়কের মজবুতিকরণ কাজ ৬.৭০ কিলোমিটার সড়কের সার্ফেসিং কাজ ২২.৯০ কিলোমিটার। যার প্রকল্প ব্যয় ৩৮.৬১ কোটি টাকা মন্ত্রিসভায় অনুমোদন পেয়েছে সড়ক দুটি বিভাগীয় শহর খুলনার সাথে যোগাযোগের অন্যতম মাধ্যম হিসেবে পরিগণিত।

অত্র অঞ্চলের অর্থ ও সামাজিক উন্নয়নে এবং আইন- শৃঙ্খলা রক্ষায় সড়কটি গুরুত্ব অপরিসীম প্রধানমন্ত্রীর শেখ হাসিনা তার প্রতিশ্রুতি অনুযায়ী খুলনা (রূপসা) শ্রীফলতলা-তেরখাদা সড়ক (জেড ৭০৪১) যথাযথ মান ও প্রশস্ত করার কাজ ইতিমধ্যে ইতিমধ্যে সম্পন্ন করা হয়। কিন্তু শ্রীফলতলা সেনের বাজার চেইনেজে প্রশস্ততা এখনও ৩.৭০ মিটার রয়েছে। যার কারনে যান বহন চলাচলে বিঘ্ন ঘটছে এবং সড়ক দুর্ঘটনা বাড়ছে । একারণে উক্ত শ্রীফলতলা সেনের বাজার (জেড৭০৪২) সড়কটি প্রশস্ত করার প্রয়োজনীয়তা অনুধাবন করেন এমপি সালাম মুর্শেদী।

এই সড়কটি জেলা শহরের সাথে রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলাসহ গোপালগঞ্জ জেলা এবং বাগেরহাট জেলার মোলারহাট উপজেলা সংযুক্ত করেছে। এই সড়কটি দিয়ে মোল্লারহাট উপজেলা হয়ে গোপালগঞ্জ জেলা শহরের উপর দিয়ে ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ে হয়ে রাজধানী ঢাকার সাথে মিলিত হয়েছে। তাই সড়কটির গুরুত্ব অপরিসীম ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..