শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

মুরাদনগরে বন্ধককৃত পটের মাটি চুরিতে বাঁধা দেওয়ায় বৃদ্ধাকে হত্যার অভিযোগ

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ৫৮২৩ বার পঠিত

কুমিল্লার মুরাদনগরে রাতে মাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় বাঁধা দেওয়ায় মাটি ব্যবসায়ীর আঘাতে জমির মালিক খোকন মিয়া (৬২) মৃত্যুর অভিযোগ উঠেছে । নিহত আব্দুল বারেক ওরফে খোকন মিয়া ১৪নং নবীপুর পূর্ব ইউনিয়নের গকুলনগর গ্রামের মৃত আব্দুর রহমান এর সন্তান। মাটি ব্যবসায়ী গিয়াস উদ্দিন (৪৭) একই এলাকার মৃত আবু তাহেরের ছেলে। বুধবার রাত ১০টায় গকুলনগর হাসান ব্রিকস’র বন্ধককৃত পটে এ ঘটনা ঘটে। ঘটনার পর মাটি ব্যবসায়ী গিয়াস ও তার ছেলে রনি (২২) পলাতক।

স্থানীয়রা জানান, গকুলনগর এলাকার হাসান ব্রিকসে খোকন মিয়ার ৩২ শতাংশ জমি বন্ধক ছিল। ব্রিকফিল্ডটি চলতি সিজনে বন্ধ হয়ে যাওয়ায় ফিল্ডের মালিক পট খালি করতে গিয়াসউদ্দিনের কাছে পটে বিছানো ইট বিক্রি করেন। গিয়াস পটের ইট খালি করার নামে রাতের আধারে ভেকু দিয়ে জমির এক ফুট গভীর গর্ত করে মাটি তুলে নিচ্ছিল। খবর পেয়ে জমির মালিক খোকন মিয়া ও তার ছেলে কাইয়ূম গিয়ে বাঁধা প্রদান করিলে গিয়াস উদ্দিন ও তার ছেলে রনি খোকন মিয়াকে এলোপাতাড়ি কিল ঘুষি লাথি মেরে মাটিতে ফেলে দেয়। আহত খোকন মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে প্রত্যক্ষদর্শী কাইয়ূম বলেন, বুধবার রাতে আমাদের জমি থেকে ভেকু দিয়ে মাটি চুরির সময় আমি ও আমার বাবা বাঁধা দেই। তখন গিয়াস উদ্দিন ক্ষিপ্ত হয়ে আমাদের উপর আক্রমন করলে তাঁদের আঘাতে আমার আব্বার মৃত্যু হয়। মৃতদেহ কুমেক মর্গে আছে। আমি বাবা হত্যার সুষ্ঠ বিচার চাই। বাবার দাফন সম্পন্ন করে আমি নীজেই বাদি হয়ে হত্যাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

মুরাদনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা কুমেক মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার মামলা করলে নিতে প্রস্তুত আছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..