শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

ভোলার মেয়ে রিসাত জাহান আভার আর্ন্তজার্তিক পুরস্কার প্রাপ্তি

সাব্বির আলম বাবু (স্টাফ রিপোর্টার):
  • আপলোডের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৫৮২৪ বার পঠিত

গ্লোবাল আর্ট কম্পিটিশন ২০২৩ এর আর্ন্তজার্তিক পুরস্কার এ ২য় স্থান হয়েছে ভোলার মেয়ে রিসাত জাহান আভা।

বিশ্বের ৬৪টি দেশের শিক্ষার্থীদের অনলাইন ভার্চুয়াল আয়োজনে আভা এ পুরস্কার অর্জন করে। ১৫ জানুয়ারী এ পুরস্কার ঘোষণা করা হয়। আভা রাজেন্দ্রপুর ক্যান্টম্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ৫ম শ্রেনীর শিক্ষার্থী।

আভার গ্রামের বাড়ি ভোলা সদর উপজেলায়, তার বাবা মো: সামসুদ্দিন একটি বেসরকারী প্রতিষ্টানে কর্মরত ও মাতা আবেদা খাতুন একজন গৃহিনী।

আভার এ সফলতার জন্য রাজেন্দ্রপুর ক্যান্টম্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মো: মিজানুর রহমান বিশেষ ধন্যবাদ জানান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..