বুধবার, ০১ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি

বগুড়ায় ব্যানার অপসারণ করলেন এমপি রিপু

এনামুল হক রাঙ্গা: (বগুড়া প্রতিনিধি):
  • আপলোডের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮২৫ বার পঠিত

বগুড়ায় উপনির্বাচন পরবর্তী শহর পরিচ্ছন্ন রাখতে নিজ দলীয় (নৌকা প্রতীকের) ব্যানার অপসারণ করলেন সদর আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। রোববার দুপুরের শহরের সাতমাথা এলাকায় এসব ব্যানার অপসারণ করেন তিনি।

এসময় তিনি বলেন, বগুড়া শহর পরিস্কার-পরিচ্ছন্ন রাখা আমাদের সকলের দায়িত্ব। আমি দলীয় নেতাকর্মীদের কাছে অনুরোধ জানাবো দ্রুত এসব ব্যানার যেন অপসারণ করা হয়। সেই সাথে অন্যান্য রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরাও যেন শহরের বিভিন্ন স্থানে টাঙ্গানো ব্যানার অপসারণ করেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় পরিচ্ছন ও যানজট মুক্ত বগুড়া শহর চাই।

এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, শ্রম সম্পাদক এস এম রুহুল মোমিন তারিক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, শহর আওয়ামী লীগ কর্মী এ্যাডোনিস বাবু তালকদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়, আওয়ামী লীগ নেতা, কামরুল বাশার খান, আতাউর রহমান আতাসহ প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..