মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

নলছিটিতে ছাত্রদল নেতার বিরুদ্ধে নারীকে অনৈতিক প্রস্তাবের অভিযোগ

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৪২ বার পঠিত

ঝালকাঠির নলছিটি উপজেলার নাচনমহল ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে এক নারীকে অনৈতিক প্রস্তাব দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে ভুক্তভোগীর স্বামী শনিবার নলছিটি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সূত্রে জানা যায়, উপজেলার নাচনমহল ইউনিয়নের খাগড়াখানা গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে শাহ জালাল মিঠু (২৬)একই গ্রামের এক নারীকে দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে ও মোবাইল ফোনে বিভিন্ন অনৈতিক প্রস্তাব দিয়ে আসছেন।

ভুক্তভোগী নারী তার স্বামীকে বিষয়টি জানালে তিনি শাহ জালাল মিঠুকে এ ধরনের কাজ থেকে বিরত থাকতে অনুরোধ করেন। তাতে সে ক্ষিপ্ত হয়ে ঐ নারীর স্বামী কে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করেন। এ ব্যাপারে অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই মিজানুর রহমান বলেন, অভিযুক্ত শাহ জালাল মিঠুর বাবা শুক্রবার(১০ ফেব্রুয়ারী) নলছিটি থানায় উপস্থিত হয়ে তার ছেলের পক্ষে একটি মুচলেকা দিয়েছেন। ভবিষ্যতে তার ছেলে এ ধরনের কোন কাজে জড়াবে না যদি এ ধরনের অপকর্মে জরিত হয় তাহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা ছাত্রদলের এক নেতা জানান,তার স্বভাব চরিত্র আগে থেকেই একটু খারাপ আমরা এ বিষয়ে অবগত আছি। এ ব্যাপারে অভিযুক্ত শাহ জালাল মিঠু তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা বলে দাবী করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..