রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

রাজাপুরে ঝুকিপূর্ণ বিদ্যুতের খুঁটি স্থানান্তরের দাবীতে মানববন্ধন

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৩৬ বার পঠিত

ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়া রহমাতিয়া দাখিল মাদ্রাসার শ্রেণি কক্ষের উপরের পল্লী বিদ্যুতের ঝুকিপূর্ণ বিদ্যুতের হাই ভোল্টেজ তাঁর ও খুটি স্থানান্তরের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় মাদ্রাসার চত্বরে আয়োজিত এ মানববন্ধনে ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকাবাসী অংশ নেন। এ কর্মসূচিতে বক্তব্য রাখেন মাদ্রাসার সভাপতি আলহাজ্ব মোঃ মুনসুর আলম, সুপার শহিদুল্লাহ আকন, সহ সুপার ওমর ফারুক, এনামুল কবির। বক্তারা বলেন, মাদ্রাসার টিনসেট শ্রেণিকক্ষের উপর থেকে দীর্ঘদিন ধরে ঝুকিপূর্ণ বিদ্যুতের হাই ভোল্টেজ তাঁর ও মাঠ ও মাদ্রাসার কক্ষ সংলগ্ন ২ খুটি রয়েছে। যা নিয়ে সব সময় দুঘর্ঘটনার আতঙ্কে থাকতে হচ্ছে শিক্ষার্থীসহ সকলকে। সম্প্রতি এ মাদ্রাসার নামে বহু তল ভবন বরাদ্দ এসেছে কিন্তু বিদ্যুতের তার ও খুঁটির কারন ভবন নির্মান কাজ শুরু করতে প্রতিবন্ধকতার সৃষ্টি হচ্ছে।

এমন পরিস্থিতির মধ্যে বিদ্যুতের তার ও খুটি না সরিয়ে বর্তমানে কাঠের খুটি পরিবর্তন করে পাকা খুটি স্থাপন করার চেস্টা চালাচ্ছে। তাই দ্রুত তার ও খুটি সরিয়ে মাদ্রাসার উত্তর পাশ থেকে নেয়ার দাবি জানানো হয়।

এ বিষয়ে মাদ্রাসা কতৃপক্ষ পল্লী বিদ্যুতের জিএম ও ইউএনওকে বরাবরে লিখিত আবেদন করেছেন। এ বিষয়ে পল্লী বিদ্যুৎতের রাজাপুরের এজিএম জানান, লোক পাঠানো হচ্ছে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..