সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

রাজাপুরে ঝুকিপূর্ণ বিদ্যুতের খুঁটি স্থানান্তরের দাবীতে মানববন্ধন

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৪২ বার পঠিত

ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়া রহমাতিয়া দাখিল মাদ্রাসার শ্রেণি কক্ষের উপরের পল্লী বিদ্যুতের ঝুকিপূর্ণ বিদ্যুতের হাই ভোল্টেজ তাঁর ও খুটি স্থানান্তরের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় মাদ্রাসার চত্বরে আয়োজিত এ মানববন্ধনে ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকাবাসী অংশ নেন। এ কর্মসূচিতে বক্তব্য রাখেন মাদ্রাসার সভাপতি আলহাজ্ব মোঃ মুনসুর আলম, সুপার শহিদুল্লাহ আকন, সহ সুপার ওমর ফারুক, এনামুল কবির। বক্তারা বলেন, মাদ্রাসার টিনসেট শ্রেণিকক্ষের উপর থেকে দীর্ঘদিন ধরে ঝুকিপূর্ণ বিদ্যুতের হাই ভোল্টেজ তাঁর ও মাঠ ও মাদ্রাসার কক্ষ সংলগ্ন ২ খুটি রয়েছে। যা নিয়ে সব সময় দুঘর্ঘটনার আতঙ্কে থাকতে হচ্ছে শিক্ষার্থীসহ সকলকে। সম্প্রতি এ মাদ্রাসার নামে বহু তল ভবন বরাদ্দ এসেছে কিন্তু বিদ্যুতের তার ও খুঁটির কারন ভবন নির্মান কাজ শুরু করতে প্রতিবন্ধকতার সৃষ্টি হচ্ছে।

এমন পরিস্থিতির মধ্যে বিদ্যুতের তার ও খুটি না সরিয়ে বর্তমানে কাঠের খুটি পরিবর্তন করে পাকা খুটি স্থাপন করার চেস্টা চালাচ্ছে। তাই দ্রুত তার ও খুটি সরিয়ে মাদ্রাসার উত্তর পাশ থেকে নেয়ার দাবি জানানো হয়।

এ বিষয়ে মাদ্রাসা কতৃপক্ষ পল্লী বিদ্যুতের জিএম ও ইউএনওকে বরাবরে লিখিত আবেদন করেছেন। এ বিষয়ে পল্লী বিদ্যুৎতের রাজাপুরের এজিএম জানান, লোক পাঠানো হচ্ছে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..