শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

বগুড়ায় করোনা যোদ্ধাদের সন্মাননা প্রদান স্বাস্থ্যমন্ত্রীর

এনামুল হক রাঙ্গা (বগুড়া প্রতিনিধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৪২ বার পঠিত

করোনা মোকাবেলায় অবদান রাখায় বগুড়াতে সম্মাননা পেয়েছেন ৪৫৩ জন সম্মুখ সারির করোনা যোদ্ধা। বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে এ সম্মাননা প্রদান করেছে।

বুধবার দুপুর আড়াইটার দিকে মমইন কনভেনশন হলে প্রধান অতিথি হিসেবে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক এ সম্মাননা স্মারক তুলে দেন।

সম্মাননা পাওয়া সবাই করোনাকালে বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ে কর্মরত কর্মকর্তা, কর্মচারী ও স্বেচ্ছাসেবী।

পাশাপাশি অসামান্য অবদান রাখায় বগুড়া ও করোনা পরিস্থিতিসহ কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া নামের দুইটি স্বেচ্ছাসেবী সংগঠন এ সম্মাননা পেয়েছে।

এছাড়াও প্রতিষ্ঠান হিসেবে সম্মাননা পেয়েছে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতাল, সরকারি মোহাম্মদ আলী হাসপাতাল, বগুড়া পুলিশ লাইন্স হাসপাতাল ও রোচাস রেস্টুরেন্ট।

করোনা যোদ্ধাদের সম্মাননা প্রদানের এ আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক বলেন, ‘এখানে সবাই মহামারী করোনা যুদ্ধ জয় করে উপস্থিত হয়েছি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনা জয় থেকে শুরু করে টিকাদান কার্যক্রম সবই সফলভাবে শেষ হয়েছে। এজন্য সারাবিশ্ব বাংলাদেশকে প্রশংসার চোখে দেখছে।

করোনার টিকা দান কার্যক্রমে বিশ্বে বাংলাদেশ পঞ্চম ও এশিয়াতে প্রথম হয়েছে। আজকের এই সম্মাননা আপনাদের সবার প্রাপ্য। সারাদেশে চিকিৎসক ও চিকিৎসা সংশ্লিষ্ট সবাই জীবন বিপন্ন করে কাজ করেছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের পাশে ছিলেন। আমাদের উদ্দেশ্য ছিল মানুষের জন্য যুদ্ধ করা বাহাবা পাওয়া নয়।’

সম্মাননা প্রদানের এ আয়োজনে, বগুড়া (সোনাতলা-সারিয়াকান্দি) সংসদ সদস্য সাহাদারা মান্নান, (শেরপুর-ধুনট) সংসদ সদস্য হাবিবুর রহমান, (সদর) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জুলফিকার আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানের  সভাপতিত্ব করেন বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..