রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

পাবনায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমানের গাঁজাসহ আটক দুই

পাবনা প্রতিনিধি :
  • আপলোডের সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৩০ বার পঠিত

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের একটি দল পাবনা বেড়া উপজেলায় একটি ট্রাকে অভিযান চালিয়ে মুরগীর বিষ্টার সাথে পাচারকালে গাঁজাসহ দুইজনকে আটক করেছে।

আটককৃত রবিউল হাসান (৩৫) কুমিল্লা সদর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে। আর শাহাদাত হোসেন (২৪) কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার রাজাপুর গ্রামের জমাদিউস সানীর ছেলে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) সকালে পাবনা ক্যাম্পে সংবাদ সন্মেলনে পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার তৌহিদুল মবিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের একটি দল পাবনা বেড়া উপজেলা সদরের দত্তকাদি গ্রামে একটি ট্রাকে অভিযান চালিয়ে মুরগীর বিষ্টার সাথে পাচারকালে ১’শ ৫ কেজি গাঁজাসহ রবিউল হাসান ও শাহাদাত হোসেনকে আটক করে।

কোম্পানি কমান্ডার আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় পরিবহনের মাধ্যমে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা ক্রয় বিক্রয় করে আসছিল।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..