শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

পাবনায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমানের গাঁজাসহ আটক দুই

পাবনা প্রতিনিধি :
  • আপলোডের সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৪৬ বার পঠিত

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের একটি দল পাবনা বেড়া উপজেলায় একটি ট্রাকে অভিযান চালিয়ে মুরগীর বিষ্টার সাথে পাচারকালে গাঁজাসহ দুইজনকে আটক করেছে।

আটককৃত রবিউল হাসান (৩৫) কুমিল্লা সদর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে। আর শাহাদাত হোসেন (২৪) কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার রাজাপুর গ্রামের জমাদিউস সানীর ছেলে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) সকালে পাবনা ক্যাম্পে সংবাদ সন্মেলনে পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার তৌহিদুল মবিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের একটি দল পাবনা বেড়া উপজেলা সদরের দত্তকাদি গ্রামে একটি ট্রাকে অভিযান চালিয়ে মুরগীর বিষ্টার সাথে পাচারকালে ১’শ ৫ কেজি গাঁজাসহ রবিউল হাসান ও শাহাদাত হোসেনকে আটক করে।

কোম্পানি কমান্ডার আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় পরিবহনের মাধ্যমে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা ক্রয় বিক্রয় করে আসছিল।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..