শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

বগুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু

এনামুল হক রাঙ্গা (বগুড়া প্রতিনিধি):
  • আপলোডের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৫৭ বার পঠিত

বগুড়া সদরে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৬৫) এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার সকাল পৌনে ১০ টায় শহরের তিনমাথা রেলগেট এলাকার হাজি মার্কেটের সামনে এ দুর্ঘটনাটি ঘটে এবং তিনি ঘটনাস্থলেই মারা যান।

নিহতের লাশ বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে আছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) প্রকাশ চন্দ্র সরকার।

পুলিশের এ কর্মকর্তা জানান, অজ্ঞাত ওই বৃদ্ধ রেললাইনের পাশ দিয়ে হেঁটে পুরান বগুড়া এলাকা থেকে তিনমাথার দিকে যাচ্ছিলেন। এসময় বোনারপাড়া থেকে ছেড়ে আসা সান্তাহারগামী কলেজ ট্রেন পেছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে ওই বৃদ্ধ রেললাইনের পাশে ছিঁটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এএসআই প্রকাশ চন্দ্র সরকার আরও জানান, বৃদ্ধের পরিচয় শনাক্তে কাজ চলছে। তার মরদেহ শজিমেক  হাসপাতাল মর্গে রাখা আছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..