শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

বগুড়ায় ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

এনামুল হক রাঙ্গা (বগুড়া প্রতিনিধি):
  • আপলোডের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৩৩ বার পঠিত

বগুড়া জেলার  দুপচাঁচিয়া উপজেলায়  ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দেওয়া দুই ভাইকে প্রেপ্তার করেছে পুলিশ।আজ সোমবার দুুপুর পৌনে ৩টায় তাদের আদালতে পাঠানো হয়।

এরআগে গতকাল রোববার রাত পৌনে ৮টার সময় দুপচাঁচিয়া পৌর শহরের সিও অফিস বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত দু’জন হলেন, ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারী গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালী গ্রামের সুকুমার চন্দ্র শীলের ছেলে সঞ্জয় চন্দ্র শীল (২৫) ও বগুড়ার গাবতলী উপজেলার সুখানপুকুর গ্রামের সন্তোষ কুমার শীলের ছেলে শয়ন কুমার শীল (২১)। পুলিশ জানিয়েছে, সম্পর্কে তারা মামাতো-ফুপাতো ভাই।

তাদের বিরুদ্ধে রোববার দিবাগত রাত সোয়া ১২টায় দুপচাঁচিয়ায় থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোসাদ্দেক আলী বাদী হয়ে প্রতারণা মামলা দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন দুপচাঁচিয়ায় থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ।

পুলিশের এ কর্মকর্তা জানান, দুপচাঁচিয়া পৌর শহরের সিও অফিস বাসস্ট্যান্ডে সঞ্জয় তার মামাতো ভাই শয়নকে নিয়ে নিজেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে পরিচয় দিয়ে যানবাহন তল্লাশি করছিলেন। এসময় তিনি নিজেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট অজয় দেবনাথ (মাদক ও তামাক নিয়ন্ত্রণ সেল) পরিচয় দেন। একপর্যায়ে বিভিন্ন ফলের দোকান তল্লাশির সময় তার সঙ্গে পুলিশ না থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে সঞ্জয়কে জিজ্ঞাসাবাদ করলে অজয় দেবনাথ নামের ভুয়া ভিজিটিং কার্ড বের করে দেন। কার্ড দেখে পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

ওসি আবুল কালাম আজাদ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সঞ্জয় জানিয়েছে, নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়ার জন্য যানবাহন তল্লাশি করছিলেন। এ কাজে মামাতো ভাই শয়ন তাকে সহযোগীতা করতো। তিনি নিজেকে পেশায় একজন পল্লি চিকিৎসক বলে দাবি করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..