শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বগুড়ায় ভেন্যু পুনর্বহালের আশ্বাসে অনশন ভাঙলেন রুমেল

এনামুল হক রাঙ্গা (বগুড়া প্রতিনিধি):
  • আপলোডের সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৫৮২৬ বার পঠিত

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু পুনর্বহালের আশ্বাসে অনশন ভাঙলেন হুমায়ন আহম্মেদ রুমেল। বুধবার দুপুরে তার মুখে পানি দিয়ে অনশন ভাঙ্গান জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ শামিম কামাল।

এর আগে গত রোববার সকাল থেকে শহরের সাতমাথায় কাফনের কাপড় গায়ে আমরণ অনশন শুরু করেন হুমায়ুন আহম্মেদ রুমেল। শহীদ চান্দু স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) লোকবল প্রত্যাহারসহ ভেন্যু বাতিল করার প্রতিবাদে এই অনশনে যান তিনি।

রুমেল বগুড়া শহরের নাটাইপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত জালাল উদ্দিনের ছেলে। তিনি চ্যানেল বগুড়া নামে ফেসবুক পেজের কন্টেন্ট ক্রিয়েটর।

এ সময় শামিম কামাল বলেন, জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থা যৌথভাবে বিসিবির সঙ্গে কথা বলেছে। বগুড়ায় বিসিবির ভেন্যু ফিরিয়ে আনার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এই আশ্বাসে রুমেলের অনশন ভাঙ্গার আহ্বান করি।

কন্টেন্ট ক্রিয়েটর  রুমেল বলেন, তারা আশ্বাস দিয়েছেন শহীদ চান্দু স্টেডিয়ামে বিসিবির ভেন্যু ফিরিয়ে আনা হবে। এ জন্য ১৮ মার্চ পর্যন্ত আমি অনশন ভঙ্গ করছি। এর মধ্যে ভেন্যু পুর্নবহাল না হলে আমি আবারও অনশনে যাবো। প্রয়োজনে আমি ঢাকার জাতীয় প্রেসক্লাবে গিয়ে আমি অনশনে বসবো।

অনশন ভাঙ্গার পর রুমেলকে হাসপাতালে নেয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক সাইফুল ইসলাম। তিনি বলেন, বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামটি রক্ষা করা আমাদের দায়। আমরা আশাবাদী পুনরায় ভেন্যু ফিরে পাওয়ার বিষয়ে। এই স্টেডিয়ামে রোটেশনভিত্তিতে খেলার আয়োজনের বিষয়ে আলোচনা হবে।

গত ২ মার্চ বিসিবির এক সিদ্ধান্তে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ভেন্যু বাতিল করা হয়। এ জন্য স্টেডিয়াম থেকে কর্মী ও যাবতীয় সরঞ্জাম প্রত্যাহার করে নিয়ে যায় বিসিবি। এর কারণ হিসেবে বিসিবির সঙ্গে বগুড়ার জেলা ক্রীড়া সংস্থার লাগাতার অসহযোগীতার অভিযোগ উঠে আসে। বিপরীতে জেলা ক্রীড়া সংস্থা অভিযোগ অস্বীকার করে পাল্টা বিবৃতি দেয়। এমন ঘটনার প্রতিবাদে বগুড়ার ক্রীড়াপ্রেমীরা গণস্বাক্ষর, মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..