সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
লিবিয়া থেকে আরো ১৪৪ জন অনিয়মিত বাংলাদেশী দেশে ফিরেছেন স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী পটুয়াখালী পৌর নির্বাচনের প্রতীক বরাদ্দ, অংশগ্রহণের অধিকাংশই তরুণ তাড়াইলে দাখিল পরীক্ষায় নকলের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষসহ গ্রেফতার ৩ ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়- পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি শ্রদ্ধা আর ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন যথাযথ অনুবাদের মাধ্যমে বাংলা শিল্প-সাহিত্যকে সারা বিশ্বে ছড়িয়ে দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির শ্রদ্ধা নিবেদন

মুরাদনগরে মন্ত্রীর আগমনে উৎসবের আমেজ

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৫৮৫৬ বার পঠিত
গান গাইবেন আখি আলমগীরসহ তারকা শিল্পীরা।

মাননীয় শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি আজ ১৬ মার্চ বৃহস্পতিবার কুমিল্লার মুরাদনগরে আসছেন। এ উপজেলায় এই প্রথম কোন শিক্ষা মন্ত্রী আসবেন তাই মুরাদনগর সেজেছে নবরূপে। মন্ত্রীকে স্বাগত জানাতে উপজেলার গুরুত্বপূর্ণ সড়কে তোরণ নির্মান করা হয়েছে।

রঙিন ব্যানার, ফেস্টুন আর বিলবোর্ডে নতুন রুপে সেজেছে পুরো উপজেলা। প্রধান প্রধান সড়ক ও অলিগলিতে শোভা পাচ্ছে ডা. দীপু মনিকে স্বাগত জানিয়ে টানানো পোস্টার-ব্যানার। বর্ণিল আলোকসজ্জা ও রং-তুলির আঁচড়ে নজরুল-নার্গীস স্মৃতিবিজড়িত মুরাদনগর উপজেলা যেন নতুন সাজে সজ্জিত হয়েছে।

আলোচনা শেষে সাংস্কৃতিক সন্ধ্যায় জনপ্রিয় কন্ঠ শিল্পী আখীঁ আলমগীরসহ ক্লোজআপ ওয়ান তারকা শিল্পীদের গান পরিবেশনের খবর আনন্দের মাত্রা আরো এক ধাপ এগিয়ে নিয়েছে।

উপজেলার বাঙ্গরা বাাজার থানার ৬ নং পূর্ব বাঙ্গরা ইউনিয়নের বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ওই উৎসবের আমেজ বইছে।

সুবর্ণ জয়ন্তী উদ্যাপন কমিটির সদস্য সচিব অধ্যাপক মো. মোসলে উদ্দিন সরকার বলেন, ‘১৬ মার্চ বৃহস্পতিবার সকাল দশটায় বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি, এম.পি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কুমিল্লা-০৩,মুরাদনগর আসনের মাননীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন, এফসিএ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক ও মহামান্য রাষ্ট্রপতির প্রেস সচিব (সচিব) মো. জয়নাল আবেদীন।

আলোচনা পর্ব শেষে বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানে জনপ্রিয় কন্ঠ শিল্পী আখিঁ আলমগীরসহ অনেক তারকা শিল্পী গান পরিবেশন করবেন।

জানা যায়, ১৯৭০ সালে তৎকালিন বিদ্যু উন্নয়ন বোর্ডের উপ-পরিচালক আবদুর রাজ্জাক তেত্রিশ বছর বয়সে বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করে এলাকায় সাড়া ফেলেন। বর্তমানে স্কুলটিতে ১৫শ ছাত্র-ছাত্রী অধ্যয়ন করছেন। এই বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে ছাত্র-ছাত্রীরা সরকারের অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। সুবর্ণ জয়ন্তী উদযাপনকে কেন্দ্র করে বারো’শ প্রাক্তন ছাত্র নিবন্ধন করেছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..