বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

ভোলায় যুবককে কুপিয়ে হত্যা: গ্রেফতার ৪

সাব্বির আলম বাবু (নিজস্ব প্রতিবেদক):
  • আপলোডের সময় : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৫৮২০ বার পঠিত

পূর্ব শত্রুতার জেরে ভোলায় তারেক মাহমুদ বাবু (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে।

মঙ্গবার (২৮ মার্চ) রাত ১১টার দিকে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত বাবু উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের নন্দনপুর গ্রামের হেলাল হাওলাদারের ছেলে। এছাড়া এ ঘটনায় গ্রেফতাররা হলেন, হারুন, রনি, কামরুল ও লিটন। স্থানীয়রা জানান, বাবুর সঙ্গে একই এলাকার হারুন, রনি, কামরুল, লিটনদের জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে দ্বন্দ্ব ছিলে। মঙ্গবার রাতে বাবু স্থানীয় পরানগঞ্জ বাজার থেকে বাসার দিকে ফিরছিলেন। এ সময় প্রতিপক্ষরা পথে তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকায় নেওয়ার পথে রাতে বাবুর মৃত্যু হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির বলেন, হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে বুধবার চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নিহত বাবুর পরিকারের পক্ষ থেকে থানায় একটি মামলা করা হয়েছে। বাবুর মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, পুলিশ এ ঘটনার তদন্তে নেমেছে। তবে প্রাথমিকভাবে জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধ এবং পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..