রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

কুমিল্লায় ৫ লাখ টাকার চোরাইপণ্যসহ আটক ৪

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৫৮২১ বার পঠিত

কুমিল্লা ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা এলাকা থেকে প্রায় ৫ লাখ টাকা মূল্যের চোরাই মালামালসহ সংঘবদ্ধ চোরচক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ ।

সোমবার (৩ এপ্রিল ) রাতে দাউদকান্দি মডেল থানা পুলিশ তাদের আটক করেন। এ সময় চোরাইপণ্যসহ একটি বড় ট্রাকও জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কুশংগল গ্রামের মৃত জাফর শিকদারের ছেলে সোহেল শিকদার, বরিশাল কোতোয়ালি থানার রূপাতলী গ্রামের মজিব মোল্লার ছেলে আরিফ মোল্লা (২৮), একই গ্রামের মৃত নাসির হাওলাদারের ছেলে মিঠু হাওলাদার ও উজিরপুর উপজেলার বৈরকাঠি গ্রামের হারুন হাওলাদারের ছেলে ট্রাক চালক রাসেল হাওলাদার (৩০)।

দাউদকান্দি মডেল থানার ওসি মোহাম্মদ আলমগীর ভূঞা জানান, আইনশৃংখলা রক্ষার্থে টহল পুলিশের একটি দল সোমবার মহাসড়কের টোল প্লাজা এলাকায় দায়িত্ব পালন করছিল। এসময় ঢাকাগামী একটি ট্রাক সিগন্যাল অমান্য করে পালানোর চেষ্টা করে। টোলপ্লাজার ব্যারিকেডের সহযোগিতায় ট্রাকটি থামানো হয়। ট্রাকের ভেতর তেরপাল দিয়ে ঢাকানো।
প্রায় ৫ লাখ টাকা মূল্যের সিএনজি অটোরিকশার চোরাই যন্ত্রাংশ এবং চুরি করার সরঞ্জামসহ ট্রাকটি জব্দ করা হয়েছে। আটক সংঘবদ্ধ চোরাই চক্রের সদস্যদের নামে একাধিক মামলা রয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..