সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
তথ্য অধিকার আইন সম্পর্কে তৃণমূল পর্যায়ে জনগণকে সচেতন করতে রাষ্ট্রপতির নির্দেশ মুরাদনগরের রামচন্দ্রপুরে আ’লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ পটুয়াখালী গোয়েন্দা পুলিশের অভিযানে ৪০০ বোতল ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার ২ বেতাগীতে গ্রিন পিস সোসাইটির বার্ষিক সাধারণ সভা ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত ভাসমান ৫০ লাখ মানুষের কথা ভাবার আহবান নতুনধারার যৌতুক মামলায় বরগুনার নির্বাচন অফিসের ‘অফিস সহকারি’ গ্রেফতার অতিরিক্ত দামে পণ্য বিক্রি, দুই ব্যবসায়ীকে জরিমানা তাড়াইলে মুখে গামছা প্যাঁচানো কৃষকের মরদেহ উদ্ধার যুদ্ধের পথ পরিহার করে শান্তি, সমৃদ্ধির জন্য কাজ করুন : জাতিসংঘে প্রধানমন্ত্রী বৃষ্টির কারণে ভেস্তে গেল প্রথম ওয়ানডে

কুমিল্লার নাঙ্গলকোটে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৫৭৯৬ বার পঠিত

কুমিল্লার নাঙ্গলকোটে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার করেছে পুলিশ। ৩ এপ্রিল দিবাগত রাতে উপজেলার ঢালুয়া ইউনিয়নের তেজের বাজার এলাকার শহীদ স্টোরের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের সঙ্গে থাকা আরও বেশ কয়েকজন ডাকাত সদস্য পালিয়ে যায় বলেও জানা গেছে।

৪ এপ্রিল মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার আবদুল মান্নান।

গ্রেফতার পাঁচ ডাকাত হচ্ছে -চট্টগ্রামের মিরসরাই উপজেলার পূর্ব খৈয়াছড়া গ্রামের মুজিবুল হকের ছেলে সেলিম উদ্দিন, চট্টগ্রামের পাহাড়তলীতে বসবাসরত লক্ষ্মীপুর জেলার কমলগঞ্জ উপজেলার চর জগবন্ধু গ্রামের মৃত আব্দুল শহীদ এর পুত্র নূর মোহাম্মদ রানা, গাইবান্ধা সদর উপজেলার মৌজা মালিবাড়ীর আব্দুস সামাদ এর পুত্র আনোয়ারুল ইসলাম ওরফে কাঞ্চিয়া, চট্টগ্রামের পাহাড়তলী এলাকার ভাড়া বাসায় বসবাসকারী লক্ষীপুরের চন্দ্রগঞ্জ উপজেলার কালী বৃত্তি গ্রামের আলমগীর হোসেনের পুত্র নুরুদ্দিন এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছা মৌলভীবাজার গ্রামের সোহেল মিয়ার পুত্র মোঃ বাদশা।

এ সময় তাদের কাছ থেকে দুইটি চাইনিজ কুড়াল, একটি স্টিলের চাপাতি, একটি স্টিলের ছোড়া, একটি প্লাস্টিকের বাট যুক্ত লোহা কাটার একটি একটি লোহার পাইপ সহ অন্যান্য দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে- নাঙ্গলকোট উপজেলা এলাকায় ডাকাতি করার প্রস্তুতি হিসেবে তারা সেখানে ঝড় হয়েছিল। এ ঘটনায় নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার সকলেই একাধিক মামলার আসামি বলেও জানিয়েছেন তিনি। এসময় কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশরাফুজ্জামান,
সিনিয়র সহকারি পুলিশ সুপার জাহিদুল ইসলামসহ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..