মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

কুমিল্লার মুরাদনগরে ১২ হাজার অসহায় পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৫৮৩১ বার পঠিত

ইফতারের জন্য দলীয়ভাবে মাহফিল বা বড় কোন আয়োজন না করে হতদরিদ্র ও নিন্ম আয়ের অসহায়দের মধ্যে সেই খাবার বিতরণের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সেই নির্দেশনা মেনেই দেশের বিভিন্ন স্থানের ন‍্যায় কুমিল্লার মুরাদনগরে ও প্রতিবন্ধী, অসহায়, নিন্ম আয়ের হতদরিদ্র পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীরা।

বুধবার (১২ এপ্রিল) সকালে উপজেলার ২২টি ইউনিয়নের নিন্ম আয়ের হতদরিদ্র পরিবারগুলো চিহিৃত করে উত্তর ত্রিশ গ্রাম থেকে এই ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। প্রথম দিনে প্রায় ৬শ পরিবারকে ঈদ উপহারের প্যাকেট বিতরণ ও দুঃস্থ অসহায় প্রতিটি পরিবারের জন্য চাল, ডাল, তেল, দুধ, চিনিসহ বিভিন্ন ইফতার ও খাদ্য সামগ্রী রয়েছে। পর্যায়ক্রমে সবগুলো ইউনিয়নে সুসম বল্টন করা হবে।

প্রধানমন্ত্রী নির্দেশনা পালনে মুরাদনগরে দরিদ্র ও নিম্ন আয়ের মানুষকে খুঁজে বের করে তাদের কাছে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিচ্ছেন কুমিল্লা (উওর) জেলা আওয়ামী লীগের (সাবেক) সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার।

ইফতার বিতরণ প্রসঙ্গে তিনি বলেন, জনকল্যাণে সততার সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করে জনগণের জীবনমান উন্নয়নই জননেত্রী শেখ হাসিনার রাজনীতির মূল কথা। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই গত প্রায় দেড় দশকে বদলে যাওয়া বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে বিশ্ব দরবারে।

তিনি আরোও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ ডিজিটাল বাংলাদেশের পথ পরিক্রমায় দ্রুত ধাবমান অন্তর্ভুক্তিমূলক স্মার্ট বাংলাদেশের স্বপ্ন পূরণে কাজ করছে।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার (কিশোর), কুমিল্লা (উওর) জেলা আ’লীগের (সাবেক) শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আওয়াল, উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক কমান্ডার মো. হারুনুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস খন্দকার, উপজেলা আ’লীগের সাবেক দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, কুমিল্লা জেলা আ’লীগের সদস্য মতিন মাষ্টার, নবীপুর (পশ্চিম) ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজী সুধন মিয়া, দারোরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জামিল চৌধুরী, পূর্ব ধৈইর (পূর্ব) ইউনিয়নের সাবেক সভাপতি মকবুল হোসেন, বাঙ্গরা পূর্ব ইউপি’র চেয়ারম্যান শেখ জাকির, যাত্রাপুর ইউপি’র চেয়ারম্যান আবুল কালাম আজাদ, রামচন্দ্রপুর (উওর) ইউপি’র চেয়ারম্যান ইকবাল সরকার, যুবলীগ নেতা মোহাম্মদ বশির, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকারিয়া সরকার, কুমিল্লা (উওর) জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল-আমিন সরকার, বাঙ্গরা বাজার থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আকরাম প্রমূখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..