শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

কুমিল্লার মুরাদনগরে ১২ হাজার অসহায় পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৫৮২৪ বার পঠিত

ইফতারের জন্য দলীয়ভাবে মাহফিল বা বড় কোন আয়োজন না করে হতদরিদ্র ও নিন্ম আয়ের অসহায়দের মধ্যে সেই খাবার বিতরণের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সেই নির্দেশনা মেনেই দেশের বিভিন্ন স্থানের ন‍্যায় কুমিল্লার মুরাদনগরে ও প্রতিবন্ধী, অসহায়, নিন্ম আয়ের হতদরিদ্র পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীরা।

বুধবার (১২ এপ্রিল) সকালে উপজেলার ২২টি ইউনিয়নের নিন্ম আয়ের হতদরিদ্র পরিবারগুলো চিহিৃত করে উত্তর ত্রিশ গ্রাম থেকে এই ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। প্রথম দিনে প্রায় ৬শ পরিবারকে ঈদ উপহারের প্যাকেট বিতরণ ও দুঃস্থ অসহায় প্রতিটি পরিবারের জন্য চাল, ডাল, তেল, দুধ, চিনিসহ বিভিন্ন ইফতার ও খাদ্য সামগ্রী রয়েছে। পর্যায়ক্রমে সবগুলো ইউনিয়নে সুসম বল্টন করা হবে।

প্রধানমন্ত্রী নির্দেশনা পালনে মুরাদনগরে দরিদ্র ও নিম্ন আয়ের মানুষকে খুঁজে বের করে তাদের কাছে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিচ্ছেন কুমিল্লা (উওর) জেলা আওয়ামী লীগের (সাবেক) সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার।

ইফতার বিতরণ প্রসঙ্গে তিনি বলেন, জনকল্যাণে সততার সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করে জনগণের জীবনমান উন্নয়নই জননেত্রী শেখ হাসিনার রাজনীতির মূল কথা। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই গত প্রায় দেড় দশকে বদলে যাওয়া বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে বিশ্ব দরবারে।

তিনি আরোও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ ডিজিটাল বাংলাদেশের পথ পরিক্রমায় দ্রুত ধাবমান অন্তর্ভুক্তিমূলক স্মার্ট বাংলাদেশের স্বপ্ন পূরণে কাজ করছে।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার (কিশোর), কুমিল্লা (উওর) জেলা আ’লীগের (সাবেক) শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আওয়াল, উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক কমান্ডার মো. হারুনুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস খন্দকার, উপজেলা আ’লীগের সাবেক দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, কুমিল্লা জেলা আ’লীগের সদস্য মতিন মাষ্টার, নবীপুর (পশ্চিম) ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজী সুধন মিয়া, দারোরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জামিল চৌধুরী, পূর্ব ধৈইর (পূর্ব) ইউনিয়নের সাবেক সভাপতি মকবুল হোসেন, বাঙ্গরা পূর্ব ইউপি’র চেয়ারম্যান শেখ জাকির, যাত্রাপুর ইউপি’র চেয়ারম্যান আবুল কালাম আজাদ, রামচন্দ্রপুর (উওর) ইউপি’র চেয়ারম্যান ইকবাল সরকার, যুবলীগ নেতা মোহাম্মদ বশির, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকারিয়া সরকার, কুমিল্লা (উওর) জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল-আমিন সরকার, বাঙ্গরা বাজার থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আকরাম প্রমূখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..