রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার গণপূর্তের প্রধান প্রকৌশলী পদ পেতে ২০ কোটি টাকার মিশনে মোসলেহ উদ্দীন ইলিয়টগঞ্জ-মুরাদনগর-বাঞ্ছারামপুর সড়কের কাজ দ্রুত শুরুর তাগিদ এমপি জাহাঙ্গীর আলম সরকারে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত মির্জাগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে ঈদের আগে ব্যবসায়ীদের সব পুড়ে ছাই বান্দরবানের থানচিতে কৃষি ও সোনালী ব্যাংকে ডাকাতি দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জের মানুষ মাদকের রাজনীতি চায় না : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ৫৮১৯ বার পঠিত

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নারায়ণগঞ্জের মানুষ মাদকের রাজনীতি চায় না, তারা রাজনীতির নামে মানবতাবিরোধী-দুর্নীতিবাজদের রাজনৈতিক খপ্পর থেকে মুক্তি চায়। ১৮ এপ্রিল দিনব্যাপী সদস্য সংগ্রহ ও ইফতার আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর এনডিবির সমন্বয়ক ডা. নূরজাহান নীরার সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। বক্তব্য রাখেন নতুনধারার চেয়ারম্যানের অর্থনৈতিক উপদেষ্টা কবি আলতাফ হোসেন রায়হান, নারায়ণগঞ্জ মহানগর এনডিবির সমন্বয়ক মনির জামান, ইশরাত রুবাইয়া প্রমুখ।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, নারায়ণগঞ্জের নতুন প্রজন্মকে মাদকের দংশনে নিঃস্ব করে দিচ্ছে ছাত্র-যুব-জনতা বিরোধী-দুর্নীতিবাজদের সন্তান-স্বজন আর ক্ষমতাসীন সরকারের নাম ভাঙিয়ে অপরাধের রাজত্ব নির্মাণকারী ষড়যন্ত্রকারীরা। তদেরকে নতুনধারার রাজনীতিক আর নতুন প্রজন্মের প্রতিনিধিরা প্রতিহত করতে তৈরি হচ্ছে। ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা সারাদেশে সকল জেলা-উপজেলায় অপরাধ-দুর্নীতি-মাদকের বিরুদ্ধে যুদ্ধে নেমেছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..