শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

শ্রমিকের জন্য মায়াকান্নাকারীরাই শ্রমিকের শত্রু : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ১ মে, ২০২৩
  • ৫৮২৭ বার পঠিত

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, শ্রমিকের জন্য মায়াকান্নাকারীরাই শ্রমিকের শত্রু হিসেবে বারবার প্রমাণিত হয়েছে। এই শত্রুরা শ্রমিকদের অর্জিত অর্থ দিয়ে রাতারাতি কোটিপতি হলেও শ্রমিকরা থেকে যান নিন্মবিত্ত-ভাসমান-নিরন্ন।

মহান মে দিবস উপলক্ষে ১ মে দিনব্যাপী নতুনধারা বাংলাদেশ এনডিবি ও জাতীয় শ্রমিকধারার নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ ও উপহার প্রদান আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বিজয়নগরস্থ কার্যালয়ে অনুষ্ঠিত এ আয়োজনে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চেšধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান পলাশ চন্দ্র চন্দন, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুন প্রজন্মের প্রতিনিধিরা রাষ্ট্রিয়ভাবে বাংলাদেশের শ্রমিক তালিকা চায়, আর সেই তালিকায় থাকা প্রতিটি শ্রমিকের পেনশন নিশ্চিত করার পাশাপাশি রেশনিং ব্যবস্থা কার্যকরের দাবি জানান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..