শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত পটুয়াখালী সদর উপজেলা পরিষদেের সকল বিজয়ীরা নতুন মুখ

সাংবাদিক পরিচয় দিয়ে ডিস্ট্রিবিউশন হাউজে ভুয়া সাংবাদিকের অভিযান

মোঃ জসিম উদ্দিন (মিরপুর প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৫৮২৮ বার পঠিত

সাংবাদিক পরিচয় দিয়ে মিরপুর ১ নাম্বার এর একটি ডিস্ট্রিবিউশন হাউজে অভিযান করতে এসে ধরা খেলেন ২ জন ভুয়া সাংবাদিক।

জানা যায় অভিযান করতে আসা তারা নাকি খবর পেয়েছে ওই ডিস্ট্রিবিউশন হাউজে কর্মরত চাকরিজীবীদের ঠিকমতো বেতন দেয়া হয়না। এবং চাকরি দেয়ার সময় তাদের নাকি জামানত নেয়া হয়।

এই খবর নাকি তাদের অফিস থেকে তাদের দেয়া হয়েছে। তাই তাঁরা রিপোর্ট করতে চলে আসছে। কিন্তু তারা অফিসে এসে দেখে এরকম কোন কিছুই হয় না এখানে। সবাইকে স্যালারি ঠিকমতো দেয়া হয় এবং কোন জামানত নেয়া হয় না।

সব কিছু সঠিক পাওয়ার পর। ডিস্ট্রিবিউশন হাউস কর্মকর্তারা সাংবাদিকদের নিউজ অফিসে ফোন দেয় যে (মোঃ আরমান হোসেন ৩০) নামে কোন লোক তারা পাঠিয়েছে কিনা।

কিন্তু যুগ যুগান্তর নিউজ অফিস কর্মকর্তারা অস্বীকার করছে যে এরকম কোন নিউজ রিপোর্টার আমরা পাঠাইনি। আপনারা তাদের পুলিশে ধরিয়ে দিন।

এরপরই শুরু হয়েছে সাংবাদিক প্রতিনিধিরা ডিস্ট্রিবিউশন অফিসের কর্মরত সবাইর হাত ধরা। তারা বলতে শুরু করেছে আমাদের ভুল হয়েছে আমাদের ক্ষমা করে দেন। আমরা এমন ভুল আর করব না।

তারপর ডিস্ট্রিবিউশন হাউস থেকে তাদের একটা লিখিত বয়ান রেখে ছেড়ে দিয়েছে। ভুয়া সাংবাদিক একজনার নাম (মোঃ আরমান হোসেন ৩০)যুগ যুগান্তর এর নিউজ রিপোর্টার এবং অন্যজনের নাম (কাজী রুকন উদ্দিন ২৯ ) অগ্নিশিখা পত্রিকার নিউজ রিপোর্টার।

তারা দুইজন দুই পত্রিকা অফিস থেকে আসছিলো। তারা বিশেষ করে আসছিল এই ডিস্ট্রিবিউশন কে হয়রানি করার জন্য। এবং কিছু টাকা হাতিয়ে নেয়ার জন্য।

অবশেষে তাদেরই হাত ধরে অনুরোধ করে তারপরে যেতে হয়েছে। এবং তারা স্বীকার করেছে তারা ভুয়া সাংবাদিক (রিপোর্টার)।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..