শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
শিরোনামঃ
বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ

সাংবাদিক পরিচয় দিয়ে ডিস্ট্রিবিউশন হাউজে ভুয়া সাংবাদিকের অভিযান

মোঃ জসিম উদ্দিন (মিরপুর প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৫৮২০ বার পঠিত

সাংবাদিক পরিচয় দিয়ে মিরপুর ১ নাম্বার এর একটি ডিস্ট্রিবিউশন হাউজে অভিযান করতে এসে ধরা খেলেন ২ জন ভুয়া সাংবাদিক।

জানা যায় অভিযান করতে আসা তারা নাকি খবর পেয়েছে ওই ডিস্ট্রিবিউশন হাউজে কর্মরত চাকরিজীবীদের ঠিকমতো বেতন দেয়া হয়না। এবং চাকরি দেয়ার সময় তাদের নাকি জামানত নেয়া হয়।

এই খবর নাকি তাদের অফিস থেকে তাদের দেয়া হয়েছে। তাই তাঁরা রিপোর্ট করতে চলে আসছে। কিন্তু তারা অফিসে এসে দেখে এরকম কোন কিছুই হয় না এখানে। সবাইকে স্যালারি ঠিকমতো দেয়া হয় এবং কোন জামানত নেয়া হয় না।

সব কিছু সঠিক পাওয়ার পর। ডিস্ট্রিবিউশন হাউস কর্মকর্তারা সাংবাদিকদের নিউজ অফিসে ফোন দেয় যে (মোঃ আরমান হোসেন ৩০) নামে কোন লোক তারা পাঠিয়েছে কিনা।

কিন্তু যুগ যুগান্তর নিউজ অফিস কর্মকর্তারা অস্বীকার করছে যে এরকম কোন নিউজ রিপোর্টার আমরা পাঠাইনি। আপনারা তাদের পুলিশে ধরিয়ে দিন।

এরপরই শুরু হয়েছে সাংবাদিক প্রতিনিধিরা ডিস্ট্রিবিউশন অফিসের কর্মরত সবাইর হাত ধরা। তারা বলতে শুরু করেছে আমাদের ভুল হয়েছে আমাদের ক্ষমা করে দেন। আমরা এমন ভুল আর করব না।

তারপর ডিস্ট্রিবিউশন হাউস থেকে তাদের একটা লিখিত বয়ান রেখে ছেড়ে দিয়েছে। ভুয়া সাংবাদিক একজনার নাম (মোঃ আরমান হোসেন ৩০)যুগ যুগান্তর এর নিউজ রিপোর্টার এবং অন্যজনের নাম (কাজী রুকন উদ্দিন ২৯ ) অগ্নিশিখা পত্রিকার নিউজ রিপোর্টার।

তারা দুইজন দুই পত্রিকা অফিস থেকে আসছিলো। তারা বিশেষ করে আসছিল এই ডিস্ট্রিবিউশন কে হয়রানি করার জন্য। এবং কিছু টাকা হাতিয়ে নেয়ার জন্য।

অবশেষে তাদেরই হাত ধরে অনুরোধ করে তারপরে যেতে হয়েছে। এবং তারা স্বীকার করেছে তারা ভুয়া সাংবাদিক (রিপোর্টার)।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..