সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে ফের সীমন্ত দিয়ে আসছে চোরাই মোবাইল ফোনের চালান প্রবাসীর ১০ লক্ষ টাকা ও গাড়ি আত্মসাৎ সবুজ সরদার নামের এক যুবকের, চলেন ভুয়া সাংবাদিক পরিচয়ে মুরাদনগরে জোরপূর্বক রাস্তা দখলের পায়তারা মুরাদনগরে ১১কেজি গাঁজাসহ দুই নারী আটক বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত

নিষ্ক্রিয় রাজনৈতিক দলগুলোর নিবন্ধন বাতিল করুন : নতুনধারা

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৫৮৫৬ বার পঠিত
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী

নিষ্ক্রিয় রাজনৈতিক দলগুলোর নিবন্ধন বাতিলের দাবি জানিয়েছে নতুনধারা বাংলাদেশ এনডিবি। ১৩ আগস্ট সকালে তোপখানা রোডস্থ কার্যালয়ে ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি ও টাকা পাচাররোধে আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় নতুনধারার নেতৃবৃন্দ উপরোক্ত দাবি জানান। চেয়ারম্যান মোমিন মেহেদীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন এনডিবি চেয়ারম্যানের উপদেষ্টা ও  দৈনিক মাতৃভূমির খবর-এর সম্পাদক রেজাউল করিম নাসির তালুকদার, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, মুন্সিগঞ্জ জেলা এনডিবির যুগ্ম আহবায়ক শেখ লিজা প্রমুখ।

এসময় মোমিন মেহেদী বলেন, স্বাস্থ্যমন্ত্রীর ব্যর্থতায় সাধারণ মানুষ শারিরীকভাবে অসুস্থ্য, বাণিজ্য মন্ত্রীর ব্যর্থতায় বাণিজ্য ধ্বংস, খাদ্য মন্ত্রীর ব্যর্থতায় খাদ্যদ্রব্যের দাম প্রতিনিয়ত বাড়ছেই, কৃষি মন্ত্রীর ব্যর্থতায় কৃষক আত্মহত্যা করছে আর নির্বাচন কমিশনের ব্যর্থতায় দেশের নির্বাচন ব্যবস্থা ভেঙ্গে পড়ছে। উত্তরণের জন্য প্রয়োজন সকল ব্যর্থদেরকে অপসারণের পরে নিষ্ক্রিয় রাজনৈতিক দলগুলোর নিবন্ধন বাতিল করে প্রকৃত অর্থেই জনবান্ধব রাজনৈতিক প্লাটফর্মগুলোকে নিবন্ধন দিয়ে একটি নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করা। তা না হলে এমন অথর্ব ব্যক্তিদের দ্বারা পরিচলিত হবে বাংলাদেশ, আর ধ্বংস হবে দেশের অর্থনীতি-রাজনীতি-কূটনীতিসহ সকল স্তর। যা আমাদের কারোই কাম্য নয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..