সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

বাউফলে কবর খুঁড়ে লাশ চুরি !

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৫৮০৭ বার পঠিত

পটুয়াখালীর বাউফল উপজেলার মূল ভূখন্ড থেকে বিচ্ছন্ন চন্দ্রদ্বীপ ইউনিয়নের ৪নং ওয়ার্ড চরব্যারেট গ্রামে বজ্রপাতে নিহত রাসেল হাওলাদার (২২) নামের এক জেলের লাশ কবর থেকে চুরি হয়ে গেছে।

শুক্রবার (১৮ আগস্ট) গভীর রাতে এ ঘটনা ঘটেছে। নিহত রাসেল চরব্যারেট গ্রামের ফিরোজ হাওলাদারের ছেলে।
জানা গেছে, প্রায় ২ মাস আগে রাসেল তার বাড়ির কাছে তেঁতুলিয়া নদীতে মাছ শিকার করতে গিয়ে বজ্রপাতে নিহত হন । তার লাশ চরব্যারেট গ্রামের সেকান্দার আলী খলিফা বাড়ির মসজিদের দক্ষিন পাশে দাফন করা হয়।

শনিবার (১৯ আগস্ট) সকালে বাড়ির কয়েক ব্যক্তি দেখতে পান রাসেলের কবরের মাটি খোড়া, ভিতরে লাশ নেই। বিষয়টি জানাজানি হলে বিভিন্ন এলাকা থেকে উৎসুক জনতা খলিফা বাড়িতে এসে জড়ো হন।

ওই গ্রামের সাবেক মেম্বার আফরোজা বানু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,শুক্রবার দিবাগত রাতে যে কোন সময় দুর্বৃত্তরা কবর খুড়ে রাসেলের লাশ চুরি করে নিয়ে যায়। এ ঘটনার পর ওই গ্রামের মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে।
চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক আলকাস মোল্লা বলেন, ঘটনাটি আমি শুনেছি।
বাউফল থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমান বলেন, খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..