মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

মির্জাগঞ্জে অগ্নিকাণ্ড: নিঃস্ব তিন ব্যবসায়ী

জিয়াউর রহমান (মির্জাগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮২৮ বার পঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে অগ্নিকাণ্ডে তিনটি দোকান ভস্মীভূত হয়ে নিঃস্ব হয়েছে তিন ব্যবসায়ী, এবং দুইটি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

শুক্রবার ( ৮ সেপ্টেম্বর) রাত ১১ টায় উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের মহিষকাটা বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত আনুমানিক ১১ টার দিকে লোকজনে দেখতে পায়, মহিষকাটা বাজারের বিসমিল্লাহ অটো হাউজ মটর ওয়ার্কশপের মধ্য থেকে ধোয়ার কুণ্ডলী বের হচ্ছে। মুহূর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। এসময় আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম এসে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। এই অগ্নিকাণ্ডের ঘটনায় তিনটি দোকান সম্পূর্ণরূপে পুড়ে ভস্মীভূত ও দুইটি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়।

মির্জাগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার মো.মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোমবাতি অথবা কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে এবং এতে ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ১৫ লক্ষাধিক টাকার হবে।

পরদিন সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন, উপজেলা চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. সাইয়েমা হাসান। এসময় তারা অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..