রবিবার, ১২ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার

পটুয়াখালীতে নববধূর মেহেদী শুকানোর আগেই স্বামী নিহত

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭৯০ বার পঠিত

পটুয়াখালী মহিপুরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেন মহিপুর থানা পুলিশ। নিহত যুবকের নাম ওমর আলী ফরাজী, পিতা: শাহজাহান ফরাজী মহিপুর থানার লতাচাপলী ইউনিয়ন ৫নং ওয়ার্ডের তাহেরপুর গ্রামের বাসিন্দা৷

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) নিজ ঘরে নববধু রেখে স্বামী ওমর আলী ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে বাসা থেকে বেরিয়ে পড়েন। পরে বাড়ীর পাশে মরিচ ক্ষেতে সকাল ৯টায় গলাকাটা নিথর মরদেহ পরে থাকতে দেখেন স্থানীয় লোকজন।

পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, গতকাল ৫ ফেব্রুয়ারি পার্শ্ববর্তী এলাকার মেয়ে ফারজানা আক্তার রুকাইয়া (১৯) এর সাথে নিহত ওমর আলীর পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পরদিন এমন নিশংস ও মর্মান্তিক এ ঘটনায় পুরো এলাকায় বইছে শোকের মাতম।

মহিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, ঘটনাস্থল থেকে একটি দেশিও দা উদ্ধার করা হয়েছে। আমাদের তদন্ত চলছে, ক্রাইমসিন এক্সপার্ট আসতেছে তার পরে লাশ ময়না তদন্তে পাঠানো হবে, তখন বলা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..