সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

রাঙ্গাবালীতে বিএনপির গন অবস্থান কর্মসূচি পালিত

সাইমন ইসলাম সান্টু: রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৫৮২৯ বার পঠিত

শনি বার দুপুর ২:০০ ঘটিকায় রাঙ্গাবালী উপজেলা বিএনপির পার্টি অফিসের সামনে,উপজেলা বিএনপির সভাপতি আঃ রহমান ফরাজীর নেত্রীত্বে, কেন্দ্র ঘুষিত রাঙ্গাবালী উপজেলা বিএনপির গন অবস্থান কর্মসূচি পালন করা হয়।

এ কর্মসূচিতে, সভাপতির বক্তব্যে আঃ রহমান ফরাজী বলেন, এ সরকার এখন ভয়ে,আতংকে দিন কাটাচ্ছেন। কারন এ যুলুমবাজ সরকার জানে যে তাদের সাথে জনগণ নেই। জনগণ এখন আর তাদের কথা শুনে না।কারন দেশের মানুষের পেটে ভাত নেই। দ্রব্য মুল্যের দাম লাগামহীন বেরে গেলেও মানুষের আয় বারে নাই। ফলে সাধারণ মানুষ এখন অনেক টা অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছেন। তিনি (রহমান ফরাজী) আরো বলেন এ সরকাররের পায়ের নিচে যে মাটি নেই তার আরেকি প্রমান হলো ইভিএম বাতিল। এ সরকার ইভিএম বাতিল করতে বাধ্য হয়েছে। ফলে এটা প্রমান করে যে এ সরকার যে কোন সময় ক্ষমতা ছেরে দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নতুন নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন দিবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ সভাপতি মোঃ বাবলু মাষ্টার, সিঃ যুগ্ম সম্পাদক মোঃ নান্নু মাষ্টার, মোঃ হারুন হাওলাদার, যুবদলের আহবায়ক মোঃ অরুন মীর, সদস্য সচিব নিয়াজ আকন,সেছাসেবক দলের সিঃ যুগ্ম আহবায়ক মোঃ সাকিল মাহমুদ, সদস্য সচিব শাহরিয়ার সজিব মল্লিক ও ছাত্রদলের আহবায়ক মোঃ সোহাগ মাহমুদ প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..