সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে ফের সীমন্ত দিয়ে আসছে চোরাই মোবাইল ফোনের চালান প্রবাসীর ১০ লক্ষ টাকা ও গাড়ি আত্মসাৎ সবুজ সরদার নামের এক যুবকের, চলেন ভুয়া সাংবাদিক পরিচয়ে মুরাদনগরে জোরপূর্বক রাস্তা দখলের পায়তারা মুরাদনগরে ১১কেজি গাঁজাসহ দুই নারী আটক বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত

নতুনধারার চেয়ারম্যানের উপদেষ্টার আরোগ্য কামনা

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৫৮৪৯ বার পঠিত

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যানের অর্থনৈতিক উপদেষ্টা সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কবি আলতাফ হোসেন রায়হানের আরোগ্য কামনা করেছেন নতুনধারার রাজনীতিকগণ। তিনি বেশ কিছুদিন যাবৎ লিভারসহ বিভিন্ন সমস্যায় আক্রান্ত হয়ে চিকিৎসাধিন আছেন। গত ১৮ জুলাই নারায়ণগঞ্জে আলতাফ হোসেন রায়হানের শারিরীক খোঁজ-খবর নিতে যান নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। এসময় উপস্থিত ছিলেন নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সেভ দ্য রোড-এর ভাইস চেয়ারম্যান সোনিয়া দেওয়ান প্রীতি, সাংবাদিক শফিকুল ইসলাম আরজু প্রমুখ।

এসময় মোমিন মেহেদী বলেন, অমানুষের রাজনৈতিক চর্চা চলছে সারাদেশে। তারই ধারাবাহিকতায় আজ যখন তখন যাকে তাকে হামলার শিকার হতে হচ্ছে। এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য আলতাফ হোসেন রায়হানের মত ত্যাগী-দেশপ্রেমি মানুষদের রাজপথে খুব বেশি প্রয়োজন। আমরা মহান আল্লাহর কাছে তাঁর দ্রুত আরোগ্যদানের প্রার্থণা করছি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..