রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

তাড়াইলে ১লাখ ১৫ হাজার টাকার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৫৮৩৮ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইলে সুনাই বিল হাওড়ে উপজেলা মৎস্য অফিস ও থানা পুলিশ অভিযান চালিয়ে ৭ হাজার ৬শ’ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা যায়, বুধবার (১৯ জুলাই) বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উপজেলার ধলা ইউনিয়নের সুনাই বিল তৎসংলগ্ন প্লাবিত এলাকায় ইঞ্জিন চালিত ট্রলার দিয়ে উপজেলা মৎস্য কর্মকর্তা অমিত পন্ডিতের নেতৃত্বে এসআই গোলাম কবির ও সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৩৮টি অবৈধ কারেন্ট জাল জব্দ করে উপজেলা বালুর মাঠে নিয়ে আসা হয়। পরে রাত ৮টায় মৎস্য অফিসের কর্মকর্তা ও পুলিশের উপস্থিতিতে জব্দকৃত জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

উপজেলা মৎস্য কর্মকর্তা অমিত পন্ডিত জানান, মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ বাস্তবায়নে মা মাছ রক্ষায় ও মাছের প্রজনন বৃদ্ধির সুযোগ সৃষ্টির জন্য এই অভিযান পরিচালিত হয়েছে। উক্ত অভিযানে প্র্রায় ১লাখ ১৫ হাজার টাকা মূলের অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। পরে এসব জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। তিনি আরও জানান, এ অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..