সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে ফের সীমন্ত দিয়ে আসছে চোরাই মোবাইল ফোনের চালান প্রবাসীর ১০ লক্ষ টাকা ও গাড়ি আত্মসাৎ সবুজ সরদার নামের এক যুবকের, চলেন ভুয়া সাংবাদিক পরিচয়ে মুরাদনগরে জোরপূর্বক রাস্তা দখলের পায়তারা মুরাদনগরে ১১কেজি গাঁজাসহ দুই নারী আটক বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত

হিরো আলমের উপর হামলার তীব্র নিন্দা জানাই: সৈয়দ আহমদ শফী আশরাফী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৫৮৩০ বার পঠিত
হিরো আলমের উপর হামলার তীব্র নিন্দা জানাই। দিনেদুপুরে প্রকাশ্যে শতশত মিডিয়ার উপস্থিতিতে একজন প্রার্থীর উপর হামলা চালিয়েছে সরকার দলীয় কিছু লোক। যা কোন ভাবেই কাম্য নয়।
এভাবে একের পর এক প্রার্থীর উপর হামলা ও নির্যাতন করা হলে আগামীতে কেউ নির্বাচনে দাঁড়াতে সাহস পাবে না।
আজ ২০ জুলাই ( বৃহস্পতিবার)  গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে  ন্যাশনাল সবুজ বাংলা পার্টি (এনএসবি পার্টি) এর মহাসচিব সৈয়দ আহমদ শফী আশরাফী উপরোক্ত কথা বলেন।
তিনি আরো বলেন- আজ সারা দেশে বিরোধী দলের উপর হামলা করা হচ্ছে। হামলা মামলা দিয়ে এই গণজাগরণ কে ঠেকানো যাবে না। খালি মাঠে গোল দেওয়ার সংস্কৃতি থেকে সরকারকে বের হয়ে আসতে হবে। খালি মাঠে গোল দেওয়ার দিন শেষ। সারাদেশে জনগণ জেগে উঠেছে।
ন্যাশনাল সবুজ বাংলা পার্টির মহাসচিব সৈয়দ আহমদ শফী আশরাফী আরো বলেন- হিরো আলম একজন সহজ সরল মানুষ। নির্বাচনে প্রার্থী হওয়ার অধিকার সবারই আছে। পাস করা না করা পরের ব্যাপার। কিন্তু নির্বাচনের মাঠে কোন প্রার্থীর গায়ে হাত তোলা চরম অন্যায়। যারা এর সাথে জড়িত তাদের প্রতি ধিক্কার জানাই এবং অবিলম্বে তাদের গ্রেফতারের দাবী জানাই।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..