রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

ডেঙ্গু সচেতনতায় ঢাকা-১৮ আসনে দয়াল বড়ুয়ার লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৫৮৩৮ বার পঠিত

আসন্ন দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ঢাকা-১৮ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী ও জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম-আহ্বায়ক দয়াল কুমার বড়ুয়া।

তারই ধারাবাহিকতায় শনিবার দুপুরে ঢাকা-১৮ আসনের দক্ষিণখানে ডেঙ্গু প্রতিরোধে করণীয় ও প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে লিফলেট বিতরণ করেন।

এ সময় দয়াল কুমার বড়ুয়া দক্ষিণখান আদর্শ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম তোফাজ্জল হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

লিফলেট বিতরণ শেষে দয়াল কুমার বড়ুয়া বলেন, ডেঙ্গু প্রতিরোধে করণীয়, প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি আগামীতে ঢাকা-১৮ আসন নিয়ে আমার পরিকল্পনা মানুষের মাঝে তুলে ধরতে লিফলেট বিরতণ কর্মসূচির আয়োজন করেছি। ঢাকা-১৮ আসনবাসীর কল্যাণে কাজ করতে চাই। আমি চাই জনপ্রতিনিধি নয়, জনগণের সেবক হতে।

তিনি বলেন, ঘিঞ্জি জনবসতিপূর্ণ এলাকায় সাবধানে চলাচল করুন। বাড়িতে মশারি, মশা তাড়ানোর ঔষধ ব্যবহার করুন।
বাইরে যাওয়ার সময় ফুলহাতা জামা ব্যবহার করুন। মোজা পরুন। জানালায় নেট লাগান অথবা দরজা জানালা বন্ধ করে রাখুন। ডেঙ্গুর লক্ষণ থাকলে ডাক্তার দেখান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..