শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

তাড়াইল থানার নতুন পুলিশ পরিদর্শক সামছুর রহমান

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৫৮৪১ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে মোহাম্মাদ সামছুর রহমান যোগদান করেছেন। শনিবার (৫ আগষ্ট) তিনি তাড়াইল থানায় তাঁর দায়িত্ব বুঝে নেন। তাড়াইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পদে দায়িত্বে থাকা মোখলেছুর রহমানের জায়গায় মোহাম্মাদ সামছুর রহমান যোগদান করেন।

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট পোস্ট গ্র্যাজুয়েট সম্পন্ন করে পুলিশে যোগদান করেন। ২০২২ সালের আগস্ট মাসের ৭ তারিখে তিনি কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর থেকেই আইনশৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন ও বিভিন্ন মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসছিলেন।

ওসি (তদন্ত) মোহাম্মাদ সামছুর রহমান নারয়নগঞ্জ জেলা সিদ্ধিরগঞ্জ থানা মিজমিজি গ্রামের বাসিন্দা। তিনি ১ ছেলে ও ২ মেয়ের জনক।

তাড়াইল থানার নবাগত ওসি (তদন্ত) মোহাম্মাদ সামছুর রহমান বলেন, উপজেলার সাতটি ইউনিয়ন থেকে মাদক সহ সকল ধরনের অপরাধ নির্মূল করার লক্ষ্যে যা করা প্রয়োজন তাই করা হবে। মাদকের সাথে কোনো আপোষ নেই জানিয়ে তিনি বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃংখলা বাহিনীর পাশাপাশি সমাজের সকলকেই এগিয়ে আসতে হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..