মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে খসরু চৌধুরীর নজরকাড়া শোডাউন তাড়াইলে কৃষকহত্যা মামলার ৩ আসামী গ্রেফতার বরিশালে নদী দিবসে সবুজ আন্দোলনের আলোচনা সভা অনুষ্ঠিত খালেদা জিয়ার বিষয়ে আইনের বিদ্যমান অবস্থান থেকে সরকারের কিছু করার নেই : আইনমন্ত্রী প্রবাসীদের প্রতি বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচার প্রতিরোধের আহ্বান মোমেনের জনগণ নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী বানাবেন : বাহাউদ্দীন নাছিম বঙ্গবন্ধুর সমাধিতে সংবাদপত্র পরিষদ নেতৃবৃন্দের শ্রদ্ধা অপরাজনীতি ছাড়ার জন্য বিএনপি’র প্রতি ওবায়দুল কাদেরের আহ্বান খেলাধুলা সুস্থ সমাজ গঠনের অন্যতম অনুষঙ্গ : প্রধানমন্ত্রী তথ্য অধিকার আইন সম্পর্কে তৃণমূল পর্যায়ে জনগণকে সচেতন করতে রাষ্ট্রপতির নির্দেশ

তাড়াইলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

জুবায়ের আহমাদ জুয়েল, (কিশোরগঞ্জ):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৫৭৭১ বার পঠিত

জুবায়ের আহমাদ জুয়েল, (কিশোরগঞ্জ):

কিশোরগঞ্জের তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস। উপজেলা আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোক র‍্যালি ও আলোচনা সভার মাধ্যমে দিবসটি পালিত হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার (১৫ আগস্ট) উপজেলা সাব-রেজিষ্ট্রী অফিস প্রাঙ্গনে উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে আলোচনাসভা, দোয়া ও গনভোজের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক উপ কমিটির সদস্য আমিরুল ইসলাম খান বাবলু। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ’লীগ তাড়াইল উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোমেন সিরাজী, তাড়াইল থানার ভারপ্রাপ্ত পুলিশ অফিসার (ওসি) রফিকুল ইসলাম। তাছাড়া উপজেলা আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তাগন বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ নিয়ে আলোচনা করেন। বিকেলে দোয়া ও গনভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..