সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

মুরাদনগরে ডোবা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৫৭৯৭ বার পঠিত

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরে ডোবা থেকে এক অজ্ঞাত ব্যক্তির(৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার সকালে মুরাদনগর সদর এলাকার ফায়ার সার্ভিস অফিসের পাশের ডোবা থেকে অজ্ঞাত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে মুরাদনগর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের পাশের ডোবায় ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে থানা পুলিশকে খবর দিলে মুরাদনগর থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহটি উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (কুমেকে) লাশ প্রেরণ করেন।

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল বারী ইবনে জলিল জানান, স্থানীয় জনতার মাধ্যমে খবর পেয়ে ডোবা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। এখন পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..