রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

তাড়াইলে মুখে গামছা প্যাঁচানো কৃষকের মরদেহ উদ্ধার

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৭৮৫ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইলে হারেছ মিয়া (৬০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে তাড়াইল থানা পুলিশ।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টা ৩০ মিনিটে উপজেলার ধলা ইউনিয়নের উত্তর ধলা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত হারেছ মিয়া দক্ষিণ ধলা গ্রামের মৃত ইবরাহিম ওরফে কীত্তন মিয়ার পুত্র।

তাড়াইল থানার এসআই মো. নাসির উদ্দীন বলেন, ঘটনাস্থলে উপস্থিত হয়ে জানতে পারি যে, নিহত হারেছ মিয়া শুক্রবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে তেউরিয়া বাজারের পার্শ্ববর্তী মসজিদে নামাজ আদায় করে চা স্টলে চা পান শেষ করে বের হয়ে যায়। ৭টা ৪০ মিনিটে এলাকায় সংবাদ ছড়ায় উত্তর ধলা ছাইদুল মিয়ার বাড়ির পশ্চিম দিকের কাঁচা রাস্তায় একটি মৃতদেহ পড়ে আছে। তাৎক্ষণিক লোকজন তাড়াইল থানায় খবর দিলে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই।

ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই নিহত হারেছ মিয়ার মুখে গামছা পেছানো, গলার ডান পার্শ্বে ১টি ছিদ্র , বুকের মাঝখানে ২টি ছিদ্র এবং নাভির দুই ইঞ্চির উপরে ১টি ছিদ্র রয়েছে। তখন ওসি স্যারকে বিষয়টি জানালে তিনিও গটনাস্থলে আসেন এবং রাতেই মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত ব্যক্তির শরীরে চারটি ছিদ্র রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিদ্রগুলো দেশীয় অস্ত্রের আঘাতের এবং অস্ত্রের আঘাতেই হত্যাকান্ডটি ঘটেছে। লাশের সুরতহাল সংগ্রহ করা হয়েছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৯টায় কিশোরগঞ্জ ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোনো অভিযোগ দায়ের করেনি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..