রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

আর কোনো জোট নয় আগামী নির্বাচনে জাতীয় পার্টি নিজেই ৩’শ আসন দেবে: জাপা মহাসচিব মুজিবুল চুন্নু এমপি

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮৩৬ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইলে প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে ৯০ মিটার দীর্ঘ পিএসসি আরসিসি গার্ডার ব্রীজের ভিত্তি প্রস্তর স্হাপন করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি। ব্রীজটি তাড়াইল উপজেলা সদর বাজারে পাশে নরসুন্দা নদীর উপর ৪০২ মিটার চেইনেজে ৯০ মিটার দীর্ঘ। যার ব্যয় ৬ কোটি ৯৪ লাখ ৩৬৫ টাকা।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু নির্মাণ ফলকের পর্দা সরিয়ে এ ব্রীজের আনুষ্ঠানিক ভিত্তি প্রস্তর স্হাপন করেন। এ উপলক্ষে আয়োজন করা হয় এক সুধী সমাবেশ।

ব্রীজটি তাড়াইল বাজার থেকে দিগদাইড় ইউনিয়নের বরুহা ও পার্শ্ববর্তী উপজেলার কমিরগঞ্জ রাস্তার সংযোগ হবে। এতে তাড়াইল বাজারে যাতায়াতের সুবিধা পাবে কয়েক হাজার মানুষ। ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপনের জন্য তাড়াইল বাজারের ব্যবসায়ী ও সাধারণ জনগণ ও দিগদাইড় ইউনিয়নের বরুহা গ্রামের সর্বস্থরের জনগণের মধ্যে বয়ে যাচ্ছে আনন্দের বন্যা।

তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইম দাদ খান নওশাদ এর সভাপতিত্বে ও তাড়াইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হক আকন্দের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু-এমপি।

এ সময় প্রধান অতিথি এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু তার বক্তব্যে বলেন, বিএনপি চায় জাতীয় পার্টিকে নিয়ে জোট করতে, আওয়ামীগও চায় জাতীয় পার্টিকে নিয়ে জোট করতে কিন্তু আমরা আর কোনো জোট চাই না। আগামী সংসদ নির্বাচনে জাতিয় পার্টি নিজেরাই ৩’শ আসন নিয়ে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছে। তিনি প্রধানমন্ত্রীর প্রসংশা করে আরো বলেন, বর্তমান সরকারের আমলে বিগত ১৫ বছরে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। আমার তাড়াইল-করিমগঞ্জেও এ উন্নয়নের ধারা বজায় রেখেছি। তাড়াইলে ছোট বড় ১৫-১৬টি ব্রীজ স্থাপনা করেছি। বর্তমানে ৩-৪টি ব্রীজের কাজ চলমান। তাড়াইল বাজারের এ ব্রীজটি করার জন্য ২০ বছর ধরে এলাকাবাসী ও বাজারের ব্যবসায়ীরা দাবী জানিয়ে আসছিল। আমি অনেক চেষ্টার পর সরকার ব্রীজটি স্থাপন করার জন্য ব্রীজের বরাদ্দ দেওয়ায় মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

ব্রীজের ভিত্তি প্রস্তর স্হাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম শাহীন। অন্যাদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য (তাড়াইল) একেএস জামান সম্রাট, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানা, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আবদুর রাজ্জাক ভূঁইয়া, তাড়াইল সাচাইল সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ছাইদুর রহমান মুন্সী, জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক রতন, দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন ভূঁইয়া, দামিহা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হুমায়ূন কবির ভূঁইয়া, উপজেলা জাতীয় পার্টির নেতা ফরিদ উদ্দিন বাদল, রাউতি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর শরীফ উদ্দীন জুয়েল, ধলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাজেদুর রহমান মিল্টন, উপজেলা যুব সংহতির সাবেক সভাপতি শাহ আলম সিদ্দীকি, জাতীয় যুব সংহতি তাড়াইল উপজেলা শাখার সভাপতি আশরাফুল আলম রুবেল সহ উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও গণমাধ্যমের কর্মীগণ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..