সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

মানিকগঞ্জে অর্থনীতি বিভাগের ৫ম মিলনমেলা অনুষ্ঠিত

দিপংকর মন্ডল, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৫৭৮৭ বার পঠিত

দিপংকর মন্ডল, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:

“সুযোগ ব্যয়ের যথার্থ ব্যবহার করি, ক্ষুধা মুক্ত বাংলাদেশ গড়ি” এই স্লোগান কে সামনে রেখে মানিকগঞ্জের সরকারি দেবেন্দ্র কলেজের অর্থনীতি বিভাগের উদ্যোগে অনুষ্ঠিত হলো “অর্থনীতি বিভাগের ৫ম মিলন মেলা ২০২৩”।

সরকারি দেবেন্দ্র কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক আহমেদ উল্লাহ এর সঞ্চালনায় ৯ অক্টোবর (সোমবার) মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার “সায়ান রিসোর্টে” এই মিলন মেলা অনুষ্ঠিত হয়।

উক্ত মিলন মেলায় দিনভর বিভিন্ন অনুষ্ঠান সূচি রাখা হয়েছে এর মধ্যে পরিচয় পর্ব, টি-শার্ট, দুপুরের খাবার, বল নিক্ষেপ, পুরুষ্কার বিতরণী, ফটোসেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান শেষ হয়।

অর্থনীতি বিভাগের এই মিলন মেলায় উপস্থিত ছিলেন সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ রেজাউল করিম, উপাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ শরিফুল ইসলাম খান, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক গিরিন্দ্র কুমার রায়, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক নিতাই কুমার ঘোষ প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..