বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৫৭৬৫ বার পঠিত

রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা জেলার মুরাদনগর থানা গেইটের সামনে পুলিশ পরিচয়ে ডাকাতির অভিযোগে একজনকে আটক করা হয়েছে। আটককৃত মোঃ নাজমুল হাসান(২৬) উপজেলার সদর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মোঃ ওমর আলীর ছেলে।

প্রেস রিলিজ সূত্রে জানা যায়, মাছ নিয়ে গাড়ীতে করে যাওয়ার সময় গত ৪ই জুন রাত ১১:৫৫ মিনিটে আইনের লোক পরিচয়ে আল্লাহ চত্ত্বরে ৮-৯ জনের একটি সংঘবদ্ধ দল পথরোধ করে মাছ ব্যবসায়ী সঞ্জিত চন্দ্র সরকারকে(৫১)। তখন তাদের গাড়ীতে অবৈধ মালামাল আছে দাবীতে গাড়ী তল্লাশির জন্য থানা গেইটে নিয়ে যায় ডাকাতদল। রাত ১:৪০মিনিটে থানা গেইটে পিকাপ ভ্যানটি পৌঁছা মাত্র সঞ্জিত সরকারকে চর থাপ্পড় মেরে প্রাণনাশের হুমকি প্রদান করে, তার সাথে বহনকৃত ১লক্ষ টাকা ও পিকাপভ্যান ড্রাইভারের ২হাজার টাকা লুট করে দ্রুত মোটরসাইকেল ও প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়।

দীর্ঘ ১সপ্তাহ তদন্ত ও অভিযানের পর মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধরের বিচক্ষণ নেতৃত্বে সন্দেহমূলক ভাবে মোঃ নাজমুল হোসেনকে গ্রেফতার করলে ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তখন তার সাথে থাকা অপর আসামী পালিয়ে গেলেও ফেলে যায় ১৫পিস ইয়াবা। এসময় ঘটনারদিন ডাকাতির কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ। আটক নাজমুল হাসানের বিরুদ্ধে পূর্বের নারী নির্যাতন, বিস্ফোরক দ্রব্য সহ ১১টি মামলা বিচারাধীন রয়েছে।

মুরাদনগর অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, আটকৃত আসামীকে যথাযথ প্রক্রিয়ায় বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ইয়াবা বহনের দায়ে অপর আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..