সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
আর্থিক খাতে সংস্কার অব্যাহত থাকবে : সালেহউদ্দিন এডিবি’র কাছ থেকে বাংলাদেশ সহায়তা হিসেবে ৯০ কোটি ডলার পাবে পীরগঞ্জে শহীদ আবু সাঈদের বীরত্বগাঁথা আলোকচিত্র প্রদর্শন একমাত্র উপার্জনক্ষম সন্তানকে হারিয়ে দিশেহারা পরিবার ভুয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক উপদেষ্টা বাংলাদেশের কাঠামোগত সংস্কারে সহায়তা করতে আগ্রহী এডিবি প্রথমবারের মতো সেনাসদরে প্রধান উপদেষ্টা পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আগামীকাল খালেদা জিয়া ও ড. ইউনূসকে হত্যা হুমকির অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে চট্টগ্রামে মামলা জুলাই গণহত্যায় ৮৭৫ জনের মধ্যে ৪২২ জন বিএনপির : মির্জা ফখরুল

পলাশবাড়ীতে রোপনকৃত ধান কর্তন করে জমি দখলের চেষ্টা

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৫৪ বার পঠিত

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে ৬৪ শতক জমির ধান কর্তন করে জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে মিজানুর রহমান ও তার অনুসারিদের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে ৩১আগস্ট শনিবার সকাল ১১টার দিকে উপজেলার পবনাপুর ইউনিয়নের পূর্ব গোবিনাথপুর গ্রামে। এ ঘটনায় আতংকে ভুগছেন একই গ্রামের আব্দুর রউফ ও তার অনুসারিরা।

ভুক্তভোগিদের অভিযোগে জানা গেছে,ওই গ্রামের ইসমাইল আকন্দের ছেলে আব্দুর রউফ মাস খানেক আগে তাদের ৬৪ শতক জমিতে ধান রোপন করে,কিন্তু ওই গ্রামের মিন্নতুল্যার ছেলে মিজানুর উক্ত জমি তাদের নিজেদের দাবী করে লোকজন সহ লাঠিসোডা নিয়ে ওই জমিতে প্রবেশ করে ধানগাছ গুলো কর্তন করে জমিতে হালচাষ করে।
আব্দুর রউফ জানান,আমরা দীর্ঘদিন থেকেই এই জমিতে চাষাবাদ করে আসছি,আজ হঠাৎ করেই মিজানুর তার লোকজনসহ জমিতে গিয়ে ধানগাছগুলো কর্তন করে,শুধু তাই নয় মিজান তার লোকজন নিয়ে আমাদের বাড়ী ঘরেও হামলা চালিয়েছে। আমরা এর সঠিক বিচার চাই।
এ ঘটনায় মিজানুরের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি পরে কথা বলবেন বলে ফোন কেটে দেন।

পবনাপুর ইউপির সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান,অনেকদিন থেকেই এই জমি নিয়ে দু’পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে,এর সমাধান হওয়া দরকার, আমরা চাই যে পক্ষের কাগজপত্র ঠিক আছে তারাই জমি পাবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..