বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

বরগুনা প্রেসক্লাবের নয়া কমিটিকে বেতাগী প্রেসক্লাবের অভিন্দন

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৬০৫৪ বার পঠিত

বরগুনা প্রেসক্লাবের নির্বাচনে দৈনিক ভোরের কাগজের বরগুনা জেলা প্রতিনিধি অ্যাড. সঞ্জিব দাস সভাপতি এবং এনটিভি ও ডেইলি সানের বরগুনা জেলা প্রতিনিধি সোহেল হাফিজ সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। তাদেরকে বেতাগী প্রেসক্লাবের পক্ষ থেকে আন্তরিক অভিন্দন জানাচ্ছি।
২৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে ঐহ্যিবাহী বরগুনা প্রেসক্লাবের বর্তমান সভাপতি জহিরুল হাসান বাদশার সভাপতিত্বে বরগুনা প্রেসক্লাবের নিজস্ব মিলনায়তনে ৪৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভা শেষে নবনির্বাচিত এ কমিটি ঘোষণা করেন বরগুনা প্রেসক্লাব নির্বাচন-২০২২ এর প্রধান নির্বাচন কমিশনার জাকির হোসেন মিরাজ। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার অ্যাড. গোলাম মোস্তফা কাদের এবং সাইফুল ইসলাম মিরাজ।
নব নির্বাচিত এ কমিটির অন্যান্য কর্মকর্তাদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি মোঃ জাফর হোসেন হাওলাদার, সহ-সভাপতি আবু জাফর সালেহ, যুগ্ম সম্পাদক ফেরদৌস খান ইমন, অর্থ সম্পাদক স্বপন দাস এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর কবির মৃধা। বার্ষিক সাধারণ সভায় প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..