শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:০৩ পূর্বাহ্ন

নোবেলজয়ী হতে চান মোশাররফ করিম

বিনোদন ডেস্ক
  • আপলোডের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৫৮৫৯ বার পঠিত

শিরোনামে অবাক হওয়ার কিছু নেই। নোবেল পুরস্কার চান খ্যাতিমান এ অভিনেতা, তবে সেটা ইব্রাহিম খালেদী হয়ে।

ব্যাপারটা এখনও যাঁদের বোধগম্য হয়নি, তাঁদের জন্য বিষয়টি খোলাসা করা যাক। ২১ জানুয়ারি মুক্তির অপেক্ষায় থাকা ‘মুখোশ’ সিনেমাতে এমন সংলাপ বলেছেন খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিম।

রোববার সন্ধ্যায় সিনেমাটির টাইটেল গান প্রকাশ করা হয়। সে গানের একটি অংশে মোশাররফ করিমকে বলতে শোনা গেল, ‘আমি পুরস্কারটা চাই। নোবেল পুরস্কার। মাদাম তুসো জাদুঘরে আমার মূর্তি থাকবে। পৃথিবীর দেশে দেশে আমাকে নিয়ে গবেষণা হবে। আমি, ইব্রাহিম খালেদী!’

সিনেমাটিতে একজন খ্যাতিমান লেখকের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আর, পরী মণি অভিনয় করছেন ক্রাইম রিপোর্টারের চরিত্রে। এবং জিয়াউল রোশান অভিনয় করছেন সিনেমার একজন সুপারস্টারের চরিত্রে। এ ছাড়া আরও অভিনয় করছেন আবুল কালাম আজাদ, রাশেদ অপু, প্রাণ রায় প্রমুখ।

‘মুখোশ’ শিরোনামের টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন মাইনুল আহসান নোবেল। আব্রাহাম তামিমের কথায় গানটির সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। রোমান্টিক গানে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল ও দিলশাদ নাহার কণা। আব্রাহাম তামিমের কথায় এর সংগীতায়োজন ইমন চৌধুরীর। সেটিও শিগগিরই প্রকাশ হবে।

২১ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদান প্রাপ্ত সিনেমা ‘মুখোশ’। পরিবেশনার দায়িত্ব নিয়েছে ‘মিশন এক্সট্রিম’খ্যাত প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..