বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওরা বলে সংবিধান ছুড়ে ফেলে দিবে!: এ্যাড. আফজাল মির্জাগঞ্জের রোজ গার্ডেন সঞ্চয় ও ঋণদান সম: সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত অল্প ভোটে হেরে গেলেন হিরো আলম আইএমএফের ঋণ অনুমোদন অর্থনীতির জন্য স্বস্তি : ডিসিসিআই বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্যালেষ্টাইন টেকনিক্যাল এন্ড বিএম কলেজে নবীন বরণ অনুষ্ঠিত মুরাদনগরে অধ্যাপক আবদুল মজিদ কলেজ’র নবীন বরণ অনুষ্ঠিত কুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন: খুনি গ্রেফতার যে নেতা আন্দোলনে রাজপথে থাকবে না তাকে অব্যাহতি দেয়া হবে: পটুয়াখালী জেলা বিএনপি মির্জাগঞ্জে বিয়ের দাবিতে অনশণ করা সেই মারিয়া পুলিশ হেফাজতে

সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

নওগাঁ প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৫৮৬২ বার পঠিত

নওগাঁর সাপাহারে হাপানিয়া সীমান্তে ভারতীয় বিএসএফের গুলিতে এক বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়। আজ শনিবার ৮ জানুয়ারি ভোরে উপজেলার হাপানিয়া সীমান্তে ২৩৬ পিলারের ১এস এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায় শুক্রবার দিবাগত রাতে একদল গরু ব্যবসায়ীর সাথে কৃষ্ণ সদ গ্রামের আলাউদ্দিনের ছেলে নিহত সালাউদ্দিন গরু আনতে ভারতের ভিতরে প্রবেশ করে। পরে তারা গরু নিয়ে শনিবার ভোরে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করলে ভারতের পান্নাপুর ৬৯বিএস তাদের উদ্দেশ্য করে গুলি ছোড়ে। এ সময় অন্যান্যদের পালিয়ে যেতে সক্ষম হলেও সালাউদ্দিন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে।

সকালের সংবাদটি জানাজানি হলে ঘটনাস্থলে গিয়ে সালাহউদ্দিনের মরদেহটি ভারতীয় কাঁটাতারের বেড়ায় ঘেঁষ নোম্যান্সল্যান্ডে ভারতের ভূখণ্ডে পড়ে থাকতে দেখা যায়। সাপাহার উপজেলার হাপানিয়া বিজিবি ক্যাম্প ক্যাম্প কমান্ডার আব্দুল আজিজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ বিষয়ে পান্নাপুর বিএসএফ ক্যাম্পের পতাকা বৈঠকের জন্য বার্তা পাঠানো হয়েছে। মরদেহটি ঘটনাস্থলেই আছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..