বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

বেতাগীতে ফায়ার সার্ভিসের তত্ত্বাবধানে যুব রেড ক্রিসেন্ট সদস্যদের প্রশিক্ষণ

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৫৮৭১ বার পঠিত

বেতাগী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর তত্ত্বাবধানে বেতাগী উপজেলার যুব রেড ক্রিসেন্ট সদস্যদের একদিনের বাস্তব প্রশিক্ষণ গত ১৯ ই ডিসেম্বর বেতাগী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে অনুষ্ঠিত হয়।

স্টেশন অফিসার আবদুল লতিফ হাওলাদার নেতৃত্বে রেডক্রিসেন্ট সদস্যদের অগ্নি নির্বাপন, বিভিন্ন যন্ত্রপাতির পরিচিতি ও এর কার্যাবলী এবং অগ্নি নির্বাপণের ভিবিন্ন পদ্ধতি বিষয়ের উপর হাতে- কলমে প্রশিক্ষণ প্রদান করা হয়।

বেতাগী উপজেলা যুব রেড ক্রিসেন্ট শাখার দলনেতা মোঃ সোহেল মীর, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের প্রধান মোঃ খাইরুল ইসলাম মুন্না, রক্ত বিভাগের প্রধান মোঃ ইমরান হোসেন, ক্রিয়া ও সাংস্কৃতিক বিভাগের প্রধান মোঃ আরিফুর রহমান সুজন জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের উপ-প্রধান মোঃ নাহিদ হাসান মাহিম, প্রশিক্ষন বিভাগের উপ-প্রধান মোঃ হাসান মাহামুদ পিয়ল, সেবা ও স্বাস্থ্য বিভাগের উপ-প্রধান মোঃ সুমন মিয়া, যুব সদস্য রিশব ওজা ননী,মোঃ আরিফুর ইসলাম মান্না, পূজা গড়ামি,তিশা ইসলাম প্রশিক্ষণে অংশ নেন।

উপজেলা যুব রেড ক্রিসেন্ট শাখার দলনেতা সোহেল মীর বলেন ” আমাদের বাড়ি ঘরে ছোট ছোট অগ্নি দুর্ঘটনা থেকে রক্ষা করতে এই প্রশিক্ষণ আমাদের কার্যকরী ভূমিকা রাখবে। কারন প্রাথমিক পর্যায়ে অগ্নি দুর্ঘটনা প্রতিরোধ করতে পারলে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পাবো।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..