মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে তাড়াইলে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন- হাসপাতালে বাড়ছে রোগী

বেতাগী টু বরিশাল সরাসরি বাস সার্ভিস চালু

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৬০৩৫ বার পঠিত

বরগুনার বেতাগীতে বেতাগী থেকে বরিশাল সরাসরি বাস চলাচল সার্ভিস আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা করা হয়েছে।

এ বাস সার্ভিস উদ্বোধনের ফলে যাত্রীরা এখন থেকে বেতাগী থেকে সরাসরি বাসে বরিশাল যেতে পারবেন। এতোদিন বরিশালের সাথে সরাসরি বাস যোগাযোগ ছিল না।

রবিবার (১ জানুয়ারী) বিকাল ৪টায় বেতাগী বাসস্ট্রান্ডে বরিশাল-বরগুনা বাস মিনিবাস মালিক সমিতি আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চূয়ালী প্রধান অতিথি হিসেবে বাস সার্ভিসের উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র, বরিশাল বিভাগীয় বাস মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিবাদ সাদিক আব্দুল্লাহ।

বেতাগী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এবিএম গোলাম কবিরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেতাগী উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুরন রহমান ফোরকান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. সুহৃদ সালেহীন ও বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন। বক্তৃতা করেন বরিশাল বাস মালিক সমিতি সাধারণ সম্পাদক সম্পাদক কাওসার হোসেন শিপন ও বরগুনা জেলা বাস মালিক গ্রুপের নির্বাহী সভাপতি নিজামুল হকব নাজিম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বেতাগী পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ¦ হাদিছুর রহমান পান্না। পরে অতিথিবৃন্দ ফিতা কেটে বাস যাত্রার উদ্বোধন করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..