রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

বগুড়ায় ফেসবুকে ইন্না-লিল্লাহ,,, লিখে যুবকের আত্মহত্যা

এনামুল হক রাঙ্গা (বগুড়া প্রতিনিধি):
  • আপলোডের সময় : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৩১ বার পঠিত

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’ স্ট্যাটাস দিয়ে নিজ গলায় রশি পেঁচিয়ে বগুড়ায় মো. নাইম (১৫) নামের এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। গতকাল  রোববার  সকাল ৯ টায় পুলিশ তার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়।

মো. নাইম বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের সুদামপুর নয়াপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। সে মহাস্থান উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল আলম।

পুলিশের এ কর্মকর্তা ভোরের আকাশ কে  জানান, শনিবার মধ্যেরাতে কোন একসময় নাইম তার শোবার ঘর থেকে বের হয়ে বাড়ির পাশে থাকা কাঁঠাল গাছের সাথে গরু বাঁধার দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা সকালে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়ান্তদন্তের জন্য পাঠিয়ে দেন।

ওসি মঞ্জুরুল আলম আরও জানান, শনিবার রাত সাড়ে ৯ টার দিকে নাইম তার ব্যবহৃত ‘ Crush king’ নামের ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেয়। সেখানে লেখা ছিল, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’। এছাড়াও তার ব্যবহৃত ফেসবুক আইডির বায়োতে লেখা আছে, ‘ কাউকে না বলেই চলে গেলাম, সবাই আমাকে ক্ষমা করে দিয়েন ‘। এইসব হৃদয়বিদারক লেখা থেকে বোঝা যায় নাইম মানষিকভাবে সমস্যায় জর্জরিত ছিলেন। পরিবারের বরাতে জেনেছি কোন এক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। ওই সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকেই নাইম  বিষাদগ্রস্ত ছিলেন। এ ঘটনায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..