শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

“বরিশালে পুলিশের বিভিন্ন প্রকল্পের শুভ উদ্বোধন এবং মতবিনিময় সভায় আইজিপি”

আসাদুজ্জামান সজীব:
  • আপলোডের সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৫৮৬০ বার পঠিত
ছবি: রেঞ্জ পুলিশ বরিশাল।
বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্যদের মাঝে ঐতিহাসিক চেতনাকে সমুন্নত রাখার প্রয়াসে অদ্য ১৫ মার্চ ২০২৩ খ্রিঃ বুধবার ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম বরিশাল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্ণার ও স্মৃতি লাইব্রেরী’ এর শুভ উদ্বোধন করেন।
এছাড়াও পুলিশের চিকিৎসা সেবাকে উন্নত এবং আধুনিকায়নের লক্ষ্যে বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালের উর্ধ্বমুখী সম্প্রসারণ এবং পুলিশ ব্লাড ব্যাংকের শুভ উদ্বোধন করেন আইজিপি।
বরিশাল জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স গ্রাটিটিউড হলে বরিশাল বিভাগের সকল পুলিশ ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন বাংলাদেশ পুলিশের সুযোগ্য অভিভাবক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ । উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান । এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), অতিরিক্ত আইজি, টুরিস্ট পুলিশ, বাংলাদেশ; মোঃ সাইফুল ইসলাম, বিপিএম (বার), পুলিশ কমিশনার, বরিশাল মেট্রোপলিটন পুলিশ, বরিশাল; ওয়াহিদুল ইসলাম, বিপিএম, পুলিশ সুপার, বরিশাল।
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি উপস্থিত সকল পদমর্যাদার পুলিশ সদস্যদের দাবিগুলো শোনেন এবং অতিশীঘ্রই সেগুলো সমাধানের আশ্বাস প্রদান করেন। পাশাপাশি তিনি দেশের জন্য নিরলসভাবে কাজ করার জন্য সকল পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে এই ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..