মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে তাড়াইলে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন- হাসপাতালে বাড়ছে রোগী

রাঙ্গাবালীতে কেন্দ্রীয় ছাত্রদল নেতাকে সংবর্ধনা

রাঙ্গাবালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৫৮২৪ বার পঠিত

পটুয়াখালীর রাঙ্গাবালীর কৃতিসন্তান কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক সজীব হাওলাদারকে সংবর্ধনা প্রদান করেছেন রাঙ্গাবালী উপজেলা ছাত্রদলসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আজ সকালে ঢাকা থেকে লঞ্চ যোগে কেন্দ্রীয় এ নেতা নিজ জন্মস্থান রাঙ্গাবালীতে পৌঁছালে তার আগমন উপলক্ষে উপজেলার গহীনখালী লঞ্চঘাটে জড়ো হতে থাকেন ছাত্রদল নেতাকর্মীরা। সেখানে তাকে ফুলেল শুভেচ্ছো জানান রাঙ্গাবালী উপজেলা ছাত্রদলের আহবায়ক সোহান মাহমুদ সোহাগ ও সদস্য সচিব আজিজ মাহমুদসহ ছাত্রদলের নেতাকর্মীরা।

পরে তাকে নিয়ে শতাধিক মোটারসাইকেল নিয়ে শোভাযাত্রা করে ছাত্রদলের নেতাকর্মীরা। শোভাযাত্রাটি গহীনখালি থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সদরের বাহেরচর বাজারে গিয়ে শেষ হয়।

এ সময় উপজেলা বিএনপি নেতারা বলেন, সজিব হাওলাদার রাঙ্গাবালীর কৃতি সন্তান। যিনি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক সম্পাদক নির্বাচিত হয়েছেন। ফলে ছাত্রদলের রাজনীতিসহ কেন্দ্রীয় পর্যায়ে রাঙ্গাবালীর অবস্থান আরও শক্তিশালী হয়েছে যা আগামীর আন্দোলনগুলোতে আরও বেগবান হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..