মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

রাঙ্গাবালীতে কেন্দ্রীয় ছাত্রদল নেতাকে সংবর্ধনা

রাঙ্গাবালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৫৮৪৪ বার পঠিত

পটুয়াখালীর রাঙ্গাবালীর কৃতিসন্তান কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক সজীব হাওলাদারকে সংবর্ধনা প্রদান করেছেন রাঙ্গাবালী উপজেলা ছাত্রদলসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আজ সকালে ঢাকা থেকে লঞ্চ যোগে কেন্দ্রীয় এ নেতা নিজ জন্মস্থান রাঙ্গাবালীতে পৌঁছালে তার আগমন উপলক্ষে উপজেলার গহীনখালী লঞ্চঘাটে জড়ো হতে থাকেন ছাত্রদল নেতাকর্মীরা। সেখানে তাকে ফুলেল শুভেচ্ছো জানান রাঙ্গাবালী উপজেলা ছাত্রদলের আহবায়ক সোহান মাহমুদ সোহাগ ও সদস্য সচিব আজিজ মাহমুদসহ ছাত্রদলের নেতাকর্মীরা।

পরে তাকে নিয়ে শতাধিক মোটারসাইকেল নিয়ে শোভাযাত্রা করে ছাত্রদলের নেতাকর্মীরা। শোভাযাত্রাটি গহীনখালি থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সদরের বাহেরচর বাজারে গিয়ে শেষ হয়।

এ সময় উপজেলা বিএনপি নেতারা বলেন, সজিব হাওলাদার রাঙ্গাবালীর কৃতি সন্তান। যিনি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক সম্পাদক নির্বাচিত হয়েছেন। ফলে ছাত্রদলের রাজনীতিসহ কেন্দ্রীয় পর্যায়ে রাঙ্গাবালীর অবস্থান আরও শক্তিশালী হয়েছে যা আগামীর আন্দোলনগুলোতে আরও বেগবান হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..