সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেখ হাসিনার বিরুদ্ধে আরো দুটি হত্যা মামলা বিএনপি মহাসচিবের সাথে সাক্ষাৎ করলেন ভারতীয় হাই কমিশনার প্রধান উপদেষ্টার সঙ্গে সেনা প্রধানের সৌজন্য সাক্ষাৎ জাতিসংঘ বাংলাদেশে সংস্কার, বন্যা পুনর্বাসন ব্যবস্থায় সহযোগিতা প্রদান করবে হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বামনায় আবাসনে মাদক ব্যবসায়ীর বিচারের দাবিতে মানববন্ধন তাড়াইলে বাংলাদেশ খেলাফত মজলিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত হরিরামপুরে বালুমহালের নির্ধারিত সীমানার ৮ কিমি দূর থেকে অবৈধভাবে বালু তুলছে ঠিকাদার মুরাদনগর স্বেচ্ছাসেবক দল নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন পলাশবাড়ী এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

একের পর এক অগ্নিকাণ্ড সরকারের ব্যর্থতার প্রমাণ : নতুনধারা

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৫৮২৯ বার পঠিত
বিজয়ের মাসের প্রথম দিনে নতুনধারার সংবাদ সম্মেলনে তথ্য প্রকাশ

নিউ মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনার দ্রুত সুষ্ঠু তদন্ত ও জড়িত প্রতিষ্ঠান-ব্যক্তিদের বিচারের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

১৫ এপ্রিল প্রেরিত এক বিবৃতিতে চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিন্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, মো. হাবিবুর রহমান প্রমুখ বলেন, একের পর এক অগ্নিকাণ্ড সরকারের ব্যর্থতার প্রমাণ বহন করছে।

এই ব্যর্থতার দায় সরকারের কলকারখানা অধিদপ্তর, ফায়ার সার্ভিসসহ সংশ্লিষ্ট কোন প্রতিষ্ঠানই অস্বিকার করতে পারে না। আর তাই প্রয়োজন সবার আগে এই প্রতিষ্ঠানগুলোর সক্ষমতা বৃদ্ধি করা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..