বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

শিবালয়ে বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ মানিকগঞ্জ জেলার উদ্যোগে ঐতিহাসিক আজিমুশ্বান ইসলামী জলছা আগামী শুক্রবার

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮৫৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

মানিকগঞ্জের শিবালয় উপজেলার আরিচা ঘাট শিবালয় ইউনিয়ন পরিষদের উত্তর পাশে মেইন রোড সংলগ্ন মাঠে ‘খানকায়ে মুজাদ্দেদীয়া বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ কর্মী গ্রুপ মানিকগঞ্জ জেলার উদ্যোগে’ মহা পবিত্র উরস শরীফ-২০২৪ইং উদযাপন উপলক্ষ্যে দাওয়াতী ঐতিহাসিক আজিমুশ্বান ইসলামী জলছা আগামী ২৯শে সেপ্টেম্বর রোজ শুক্রবার অনুষ্ঠিত হবে।

শিবালয় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মানিকগঞ্জ জেলা জাকের কর্মী গ্রুপের কর্মী প্রধান আলহাজ্ব আব্দুর রহিম খান সাহেবের সভাপতিত্বে উক্ত ইসলামী জলছা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও বিসিবির পরিচালক আলহাজ্ব নাঈমুর রহমান দুর্জয়, উদ্ভোধন করবেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যড. গোলাম মহিউদ্দিন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ব জাকের মঞ্জিল খানকায়ে মুজাদ্দেদীয়া কর্মী গ্রুপ কেন্দ্রীয় সমম্বয়কারী পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ ও মানিকগঞ্জ জেলা ও সকল থানা ও পৌরসভার নেতাকর্মীবৃন্দ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ঠ ইসলামী চিন্তাবিদ, আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন মুফাচ্ছিরে কুরআন, মুনাজিরে আজম, সুন্নী জামাতের গর্ব শাইখুল হাদীস আল্লামা মুফতি আবু নাসের জিহাদী সাহেব।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন হযরত মাওঃ মুফ্তি আলাউদ্দিন জিহাদী, হযরত মাওঃ মুফ্তি জহিরুল ইসলাম ফরিদী, হযরত মাওঃ মুফ্তি ক্বারী রুহুল আমিনী সিদ্দিকী, হযরত মাওঃ মুফ্তি আব্দুল লতিফ ফারুকী, হযরত মাওঃ আফজাল হোসেন জিহাদী, হাফেজ মাওঃ মো: তাওহীদুল ইসলাম হাসান ও হযরত মাওঃ আব্দুল বাতেন আনছারী।

মাহ্ফিল পরিচালনা করবেন হযরত মাওঃ মো: জাকির হোসেন বেলালী ও সার্বিক তত্ত্বাবধানে থাকবেন মো: হাফিজুর রহমান খান (হিরু), আলহাজ্ব আব্দুর রশীদ, মো: শহিদুর রহমান আখি, আলহাজ্ব মো: সাইদুর রহমান (সাইদ মল্লিক) ও হাজী মো: আলাল উদ্দিন (আলাল)।

উক্ত ঐতিহাসিক আজিমুশ্বান ইসলামী জলছায় সকল মুসলিমদের উপস্থিত থাকার আহ্ববান জানিয়েছেন আয়োজক কমিটি। তাছাড়া মহিলাদের ওয়াজ শুনার জন্যও সু-ব্যবস্থা রাখা হয়েছে বলে জানানো হয়েছে। জলছা শেষে তবারকের ব্যবস্থা রয়েছে বলেও নিশ্চিত করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..