শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
হরিরামপুরে দুই হাজার দুই পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ৬ জনের পদোন্নতি হলো সবুজ আন্দোলন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদে পটুয়াখালী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে সচেতনতা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত পিসিটি পরিচালনা চুক্তি বাংলাদেশে সৌদি বিনিয়োগ বাড়াতে সহায়ক হবে: প্রধানমন্ত্রী সরিষা চাষে লাভের স্বপ্ন দেখছেন হরিরামপুরের কৃষকরা ৪৭ জন ইউএনওকে বদলির সুপারিশে ইসির অনুমোদন নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে আওয়ামী লীগ উদ্বিগ্ন নয় : ওবায়দুল কাদের প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই শেষ, আগামীকাল আপিল শুরু রাজধানী ও আশেপাশের এলাকার নদী-খাল-বিল সংস্কারের নির্দেশ প্রধানমন্ত্রীর ফিলিস্তিনে হত্যাযজ্ঞের নীরব দর্শকরা মানবাধিকার নিয়ে কথা বলার নৈতিক অধিকার হারিয়েছে: তথ্যমন্ত্রী

শিবালয়ে বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ মানিকগঞ্জ জেলার উদ্যোগে ঐতিহাসিক আজিমুশ্বান ইসলামী জলছা আগামী শুক্রবার

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৭৯২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

মানিকগঞ্জের শিবালয় উপজেলার আরিচা ঘাট শিবালয় ইউনিয়ন পরিষদের উত্তর পাশে মেইন রোড সংলগ্ন মাঠে ‘খানকায়ে মুজাদ্দেদীয়া বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ কর্মী গ্রুপ মানিকগঞ্জ জেলার উদ্যোগে’ মহা পবিত্র উরস শরীফ-২০২৪ইং উদযাপন উপলক্ষ্যে দাওয়াতী ঐতিহাসিক আজিমুশ্বান ইসলামী জলছা আগামী ২৯শে সেপ্টেম্বর রোজ শুক্রবার অনুষ্ঠিত হবে।

শিবালয় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মানিকগঞ্জ জেলা জাকের কর্মী গ্রুপের কর্মী প্রধান আলহাজ্ব আব্দুর রহিম খান সাহেবের সভাপতিত্বে উক্ত ইসলামী জলছা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও বিসিবির পরিচালক আলহাজ্ব নাঈমুর রহমান দুর্জয়, উদ্ভোধন করবেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যড. গোলাম মহিউদ্দিন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ব জাকের মঞ্জিল খানকায়ে মুজাদ্দেদীয়া কর্মী গ্রুপ কেন্দ্রীয় সমম্বয়কারী পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ ও মানিকগঞ্জ জেলা ও সকল থানা ও পৌরসভার নেতাকর্মীবৃন্দ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ঠ ইসলামী চিন্তাবিদ, আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন মুফাচ্ছিরে কুরআন, মুনাজিরে আজম, সুন্নী জামাতের গর্ব শাইখুল হাদীস আল্লামা মুফতি আবু নাসের জিহাদী সাহেব।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন হযরত মাওঃ মুফ্তি আলাউদ্দিন জিহাদী, হযরত মাওঃ মুফ্তি জহিরুল ইসলাম ফরিদী, হযরত মাওঃ মুফ্তি ক্বারী রুহুল আমিনী সিদ্দিকী, হযরত মাওঃ মুফ্তি আব্দুল লতিফ ফারুকী, হযরত মাওঃ আফজাল হোসেন জিহাদী, হাফেজ মাওঃ মো: তাওহীদুল ইসলাম হাসান ও হযরত মাওঃ আব্দুল বাতেন আনছারী।

মাহ্ফিল পরিচালনা করবেন হযরত মাওঃ মো: জাকির হোসেন বেলালী ও সার্বিক তত্ত্বাবধানে থাকবেন মো: হাফিজুর রহমান খান (হিরু), আলহাজ্ব আব্দুর রশীদ, মো: শহিদুর রহমান আখি, আলহাজ্ব মো: সাইদুর রহমান (সাইদ মল্লিক) ও হাজী মো: আলাল উদ্দিন (আলাল)।

উক্ত ঐতিহাসিক আজিমুশ্বান ইসলামী জলছায় সকল মুসলিমদের উপস্থিত থাকার আহ্ববান জানিয়েছেন আয়োজক কমিটি। তাছাড়া মহিলাদের ওয়াজ শুনার জন্যও সু-ব্যবস্থা রাখা হয়েছে বলে জানানো হয়েছে। জলছা শেষে তবারকের ব্যবস্থা রয়েছে বলেও নিশ্চিত করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..