বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ দুর্নীতির মাধ্যমে জাল দলিল করার অভিযোগে সাব রেজিস্ট্রার তনু রায়ের বিরুদ্ধে দুদকের মামলা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের সড়কে আগুন মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়কের বিরুদ্ধে মানববন্ধন ভূতুম প্যাঁচা প্রধানমন্ত্রীর পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল সময় যত গড়াচ্ছে সিলেট টু ঢাকা যাত্রাপথে ভোগান্তি বেড়ে চলছে স্বামীর অমানবিক নির্যাতনে দিশেহারা স্ত্রী সন্তানদের সংবাদ সম্মেলন সিলেটে ফের সীমন্ত দিয়ে আসছে চোরাই মোবাইল ফোনের চালান

রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল

বিডি পিপলস নিউজ ডেস্ক
  • আপলোডের সময় : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ৫৭৮৫ বার পঠিত

পটুয়াখালীর রাঙ্গাবালীতে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এতে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুজ্জামান আরিফকে পুনরায় সভাপতি ও মো. জামিল হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দিয়ে এই কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (১৪ জুন) রাতে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. তানভীর হাসান আরিফের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদন দেয়া হয়।

এছাড়াও ৪৯ সদস্য বিশিষ্ট এ কমিটিতে ২৬ জন সহ সভাপতি, ১০ জন যুগ্ম-সাধারণ সম্পাদক, ১১ জনকে সাংগঠনিক সম্পাদক পদে অনুমোদন দেয়া হয়েছে।

এর আগে, ২০২৩ সালের ২২ মার্চ এক বছরের জন্য গঠন করা আরিফ-রিয়াদের কমিটির মেয়াদ শেষ হওয়ার ১২ দিন আগে কোন কারণ উল্লেখ না করেই কমিটি বিলুপ্ত ঘোষণা করে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. তানভীর হাসান আরিফ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..